শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-গয়েশ্বর

  |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   78 বার পঠিত

সরকার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-গয়েশ্বর

সংগৃহীত ছবি

এক দফা দাবিতে রোডমার্চ কর্মসূচি দিতে বাধ‌্য হয়েছেন উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। কিশোরগঞ্জের ভৈরব থেকে সিলেট অভিমুখী রোডমার্চ চলাকালে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ পয়েন্টে অনুষ্ঠিত পথসভায় এ কথা বলেন তিনি।

প্রধান অতিথি গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শেখ হাসিনা পদত‌্যাগ না করলে সুষ্টু ও অবাধ নির্বাচন সম্ভব নয়। সুষ্টু ও অবাধ নির্বাচন করতে হলে বর্তমান সংসদ বহাল রেখে   আরেকটি নির্বাচন হতে পারে না। সংসদ বিলুপ্ত করে শুণ্য আসনে নির্বাচন হয়। আরেকটি নিরপেক্ষ সরকার দরকার।

তিনি আরও বলেন, জনগণের ভোটের অধিকার আদায় করতে রাস্তায় নেমেছি, ক্ষমতায় জাওয়ার জন‌্য নয়। বাংলাদেশের জনগণের মালিকানা ফিরিয়ে দিতে চাই। সরকার পতনের এক দফা দাবিতে কেন্দ্রীয় নেতারা কিশোরগঞ্জের ভৈরব থেকে সিলেট অভিমুখী রোডমার্চ শুরু করেন। এর অংশ হিসেবে হবিগঞ্জে বিএনপির পথসভা অনুষ্টিত হয়েছে।

বেলা ১১টার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ পয়েন্টে মিছিল নিয়ে দলে দলে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। বিকেল ৩টায় কেন্দ্রীয় নেতারা শায়েস্তাগঞ্জে এসে উপস্থিত হন। জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিমের সভাপত্বি সভায় প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সেলফি ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়াদুল কাদেরকে ‘বেক্কল’ বলে অবিহিত করেন।

রোডমার্চকে কেন্দ্র করে শায়েস্তাগঞ্জ পথসভাস্থলে উপস্থিত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী সোহেল প্রমুখ। পৌণে এক ঘন্টা বক্তব‌্য রেখে সিলেটের উদ্দেশে রোডমার্চটি রওয়ানা দেয়।

Facebook Comments Box

Posted ৪:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!