শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লস অ্যাঞ্জেলেসে চয়নিকা চৌধুরীকে সংবর্ধনা

  |   মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   56 বার পঠিত

লস অ্যাঞ্জেলেসে চয়নিকা চৌধুরীকে সংবর্ধনা

ছবি: চয়নিকা চৌধুরীর ফেসবুক থেকে নেওয়া

দেশের বাইরে বিভিন্ন প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ‘প্রহেলিকা’। নিউইয়র্ক, ডালাস, ক্যালিফোর্নিয়ায় দর্শক জনপ্রিয়তা পায় সিনেমাটি। বাংলা চলচ্চিত্র ‘প্রহেলিকা’ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দর্শকরা। গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে মুক্তি পায় বাংলাদেশের ‘প্রহেলিকা’ সিনেমাটি। যা দেখতে নিউইয়র্ক, ডালাস, শিকাগো, সান ফ্রান্সিসকো, লস অ্যাঞ্জেলেসসহ বিভিন্ন শহরের সিনেমা হলগুলোতে ভীড় করে দর্শকরা।

‘প্রহেলিকা’ চলচ্চিত্র দেখে নির্মাতা চয়নিকা চৌধুরী ও এর সঙ্গে যুক্ত কলা-কুশলীদের প্রশংসা করেন দর্শকরা। অনেকের মতে, চলচ্চিত্রটির গল্প, গান ও অসাধারন সিনেমাটোগ্রাফি এতে আলাদা মাত্রা এনে দিয়েছে। নারী নির্মাতা হিসেবে লস অ্যাঞ্জেলেসে চয়নিকা চৌধুরীকে দেয়া হয় সংবর্ধনা। বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় ‘প্রহেলিকা’র সাফল্যের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলা চলচ্চিত্র এগিয়ে যাবে বলে আশাবাদী সিনেমাপ্রেমীরা।

চয়নিকা চৌধুরী নির্মিত ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় ফিরেছেন অভিনেতা মাহফুজ আহমেদ। চলচ্চিত্রটিতে প্রথমবারের মতো তার সাথে জুটি বাঁধেন বুবলী। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ ও সাবিহা জামানসহ আরও অনেকে। প্রেম-অবিশ্বাস-সন্দেহ আর প্রতিশোধের ছবি ‘প্রহেলিকা’। প্রহেলিকা মানে হচ্ছে ধাঁধা বা রহস্য। রঙ্গন মিউজিক প্রযোজিত সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

Facebook Comments Box

Posted ৮:৫৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!