শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

  |   রবিবার, ০১ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   63 বার পঠিত

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতিসংঘের ৭৮ তম সাধারণ অধিবেশনে অংশগ্রহণ উপলক্ষ্যে ( ১৭ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত ) সকল রাজনৈতিক কর্মসুচিতে অংশ গ্রহন ও সার্বিক সহযোগীতা করায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান ও সাধারন সম্পাদক আব্দস সামাদ আজাদ যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাজী এনাম কর্তৃক প্রকাশিত বিবৃতিটি তুলে ধরা হলো।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জাতিসংঘের ৭৮ তম সাধারণ অধিবেশনে অংশগ্রহণ উপলক্ষ্যে ( ১৭ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত ) রাজনৈতিক সকল কর্মসুচিতে অংশ গ্রহন ও সার্বিক সহযোগীতা করায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান ও সাধারন সম্পাদক আব্দস সামাদ আজাদ সকলকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা:———
নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ,
নিউজার্সি স্টেট আওয়ামী লীগ,
কানেকটিকাট স্টেট আওয়ামী লীগ,
পেন্সিলভেনিয়া স্টেট আওয়ামী লীগ ,
নিউ ইংল্যান্ড স্টেট আওয়ামী লীগ ,
মেরিল্যান্ড স্টেট আওয়ামী লীগ ,
ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ,
মিশিগান স্টেট আওয়ামী লীগ,
ক্যালোফোনিয়া স্টেট আওয়ামী লীগ,
জর্জিয়া স্টেট আওয়ামী লীগ,
ট্রেকসাস স্টেট আওয়ামী লীগ,
শিকাগো স্টেট আওয়ামী লীগ,
ইলিনয়েস স্টেট আওয়ামী লীগ,
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ,
মিশিগান মাহানগর আওয়ামী লীগ,
ফ্লরিডা স্টেট মহানগর আওয়ামী লীগ,
জর্জিয়া মহানগর আওয়ামী লীগ,
সেন্ট্রেল ফ্লরিডা মহানগর আওয়ামী লীগ,
মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ,
সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ,
যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ,
টেম্পা সিটি আওয়ামী লীগ,
ডালাস সিটি আওয়ামী লীগ,
আপ স্টেট সিটি আওয়ামী লীগ:-
ফেলাডেলফিয়া ট্রাইকাউন্টি সিটি আওয়ামী লীগ,
নিউজার্সি সিটি আওয়ামী লীগ,
বাফেলো সিটি আওয়ামী লীগ ,
যুক্তরাষ্ট্র কৃষকলীগ,
যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ,
যুক্তরাষ্ট্র যুবলীগ,
যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবক লীগ,
যুক্তরাষ্ট্র ছাত্রলীগ,
*** ৬ সেপ্টেম্বর,বুধবার ২০২৩ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা-কর্মীদের আনন্দ সমাবেশ অনুষ্টিত হয় ডাইভারসিটি প্লাজায়।
*** ৯ সেপ্টেম্বর,শনিবার ২০২৩,যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আগমন উপলক্ষে নবান্ন পাটি সেন্টারে নেতা-কর্মীদের সমাবেশ অনুষ্টিত হয়।
*** ১০ সেপ্টেম্বর,রবিবার ২০২৩, ব্রুকলীন এ টাউন হল মিটিং অনুষ্টিত হয়।
*** ১৪ সেপ্টেম্বর,২০২৩,জ্যামাইকায় টাউন হল মিটিং অনুষ্টিত হয়।
***১৬ সেপ্টেম্বর শনিবার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আগমন উপলক্ষে আনন্দ ও প্রস্তুতি সমাবেশ ডাইভারসিটি প্লাজায় অনুষ্টিত হয়।
*** ১৭ সেপ্টেম্বর ২০২৩,রবিবার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ এর নেতৃত্বে, সকল অঙ্গ ও সহযোগি সংগঠন,মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামের পক্ষের সংগঠন,ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও নেতাকর্মীদেরকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’কে নিউইয়র্কের জেএফকে বিমানবন্দরে শুভেচ্ছা,স্বাগতম, অভ্যর্থনা জানানো হয়।
*** ২০ সেপ্টেম্বর বুধবার ২০২৩ গুলশান ট্রেরেস পাটি হলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এর সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
***২২ সেপ্টেম্বর ২০২৩,শুক্রবার, জাতিসংঘে মাননীয় প্রধানমন্ত্রী’র ভাষণ চলাকালে জাতিসংঘের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের শান্তি সমাবেশ ( দুপুর ১২ টা থেকে বিকাল ৩ টা ) অনুষ্টিত হয়।
***২২ সেপ্টেম্বর ২০২৩,শুক্রবার, HOTEL MARRIOTT MARQUIS. (BALL ROOM)(4to 9)মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’কে প্রবাসী নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।
***২৪সেপ্টেম্বর২০২৩,রবিবার,ভার্জিনিয়ার রিজ-কার্লটন হোটেলের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও সকল স্টেট এর নেতাকর্মীদেরকে নিয়ে শান্তি সমাবেশ ( দুপুর ১২ টা থেকে বিকাল ৫টা ) অনুষ্টিত হয়।
***২৭ সেপ্টেম্বর বুধবার ২০২৩ ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ, মেরিল্যান্ড স্টেট আওয়ামী লীগ, ও মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, এর উদ্যোগে ভার্জিনিয়ার HOLIDAY INN HOTEL এর বল রুমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
***২৭ সেপ্টেম্বর বুধবার ২০২৩,ভার্জিনিয়ার THE RITZ CARLTON HOTEL এর লবিতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে কেক কেটে জন্মদিন পালন করা হয়,ও আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সভাপতি ড. সিদ্দিকুর রহমান, পরিচালনা করেন সাধারন সম্পাদক সামাদ আজাদ।
***২৯ সেপ্টেম্বর শুক্রবার ২০২৩, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ডুলাস আন্তর্জাতিক বিমানবন্দরে লন্ডনের পথে যাওয়ার পুর্বে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময়।
***২৯ সেপ্টেম্বর শুক্রবার ২০২৩,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত ১১টা ৪৩ মিনিটে লন্ডনের উদ্দেশ্যে ওয়াশিংটনের ডালাস আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ,ওয়াশিংটন মেট্রো, ভার্জিনিয়া ও মেরিল্যান্ড আওয়ামী লীগ সহ মহিলা আওয়ামী লীগ এবং অনেক নেতা-কর্মী মাননীয় প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে বিদায় জানান।

Facebook Comments Box

Posted ১০:৩২ অপরাহ্ণ | রবিবার, ০১ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!