শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে ২৫৭ রানের টার্গেট দিল টাইগাররা

  |   বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   53 বার পঠিত

ভারতকে ২৫৭ রানের টার্গেট দিল টাইগাররা

সংগৃহীত ছবি

ইনজুরি নিয়ে লুকোচুরি করেও ভারতের বিপক্ষে খেলা হলো না সাকিব আল হাসানের। তার জায়গায় নাসুম আহমেদকে ফিরিয়ে টস জিতে ব্যাটিং নেন নেতৃত্বভার পাওয়া নাজমুল শান্ত। তরুণ ওপেনার তানজিদ তামিম ও লিটন দাস একশ’ ছোঁয়া জুটি দেন। ভালো ভিত্তি পেয়েও মিডল অর্ডারের ব্যর্থতায় ৮ উইকেট হারিয়ে ২৫৬ রানে থেমেছে বাংলাদেশ।

ওপেনার তানজিদ ও লিটন এই ম্যাচে দেখেশুনে ব্যাটিং শুরু করেন। পরে ব্যাট তুলে খেলে তানজিদ ৪৩ বলে ৫১ রান করে আউট হন। তার ব্যাট থেকে পাঁচটি চার ও তিনটি ছক্কার শট আসে। ওপেনিং জুটিতে ৯৩ রান তোলে বাংলাদেশ। কিন্তু তানজিদ ফেরার পরই বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। ৪০ রান তুলে হারায় আরও ৩ উইকেট।

একে একে সাজঘরে ফিরে যান নাজমুল শান্ত (৮), মেহেদী মিরাজ (৩) ও লিটন দাস। ওপেনার লিটন এই ম্যাচে ৮২ বলে সাতটি চারের শটে ৬৬ রান করেন। পরে জুটি দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন তাওহীদ হৃদয়। তার ব্যাট থেকে ৩৫ বলে আসে মাত্র ১৬ রান।

সেট হওয়া অন্য ব্যাটার মুশফিকও রান বাড়িয়ে নেওয়ার সময় আউট হন। তিনি ৪৬ বলে একটি করে চার ও ছক্কায় ৩৮ রান করেন। শেষে মাহমুদউল্লাহ ৩৬ বলে তিনটি করে চার ও ছক্কার শটে ৪৬ রান করলে আড়াইশ’ ছাড়ানো সংগ্রহ পায় বাংলাদেশ।

ভারতের হয়ে পেসার বুমরাহ ১০ ওভারে মাত্র ৪১ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন। মোহাম্মদ সিরাজ ১০ ওভারে ৬০ রান দিলেও নিয়েছেন গুরুত্বপূর্ণ ২ উইকেট। এছাড়া রবীন্দ্র জাদেজা ১০ ওভারে মাত্র ৩৮ রান খরচা করে ২ উইকেট তুলে নেন। শার্দুল ঠাকুর ও কুলদীপ যাদব নেন ১টি করে উইকেট। তাদের দাপুটে বোলিংয়ের কারণে হার্ডিক পান্ডিয়ার ইনজুরির ধাক্কা টের পায়নি ভারত।

Facebook Comments Box

Posted ৪:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!