বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাশমিকাকে রণবীরের চুম্বন, আলিয়ার আগুন ইমোজি

  |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   57 বার পঠিত

রাশমিকাকে রণবীরের চুম্বন, আলিয়ার আগুন ইমোজি

সংগৃহীত ছবি

মেঘের দেশে উড়ে ককপিটে রাশমিকাকে জড়িয়ে চুম্বন করলেন রণবীর কাপুর। আর এতেই তোলপাড় বলিউড। আকাশ পথে প্রেমের আগুন জ্বলে উঠল।

অন্য নায়িকার ঠোঁটে ঠোট রেখে চুমুতে মত্ত স্বামীর সেই দৃশ্য দেখে আলিয়ার প্রতিক্রিয়া কী— সেটা জানতেই উদগ্রীব। তবে এ নায়িকা যে এতে মোটেই বিচলিত নন; কারণ পুরোটাই তো  সিনেমার জন্য! পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মাণ করছেন ‘অ্যানিমেল’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচার কাজে ব্যস্ত পুরো টিম। ১১ অক্টোবর মুক্তি পেয়েছে সিনেমাটির ‘হুয়া ম্যায়’ গান। এ গানের শুরুতে পরিবারের সদস্যদের সামনে চুমু খান রণবীর-রাশমিকা। তারপর বিমানের ককপিটে গাঢ় চুম্বন করতে দেখা যায় তাদের। এরপর গাড়িতে তাদের একটি চুম্বন দৃশ্য রয়েছে।

রণবীর-রাশমিকার অন্য ভক্তদের মতো গানটি দেখেছেন অভিনেত্রী আলিয়া ভাট। অনস্ক্রিনে স্বামীকে চুম্বন দৃশ্যে দেখে তার প্রতিক্রিয়া কী? এ প্রশ্ন নেটিজেনদের অনেকের। অবশেষে বিষয়টি নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন আলিয়া। রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্যের ছবি দিয়ে এ অভিনেত্রী লিখেছেন, ‘গানটি লুপে শুনছি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ও আগুনের ইমোজি।

এ গানের কথা লিখেছেন মনোজ মুনতাসির শুক্লা। গানটিতে কণ্ঠ দিয়েছেন রাঘব চৈতন্য ও প্রিতম। প্রকাশের পরই নেটদুনিয়ায় ভাইরাল এই গান। নেটিজেনরা রণবীর-রাশমিকার রসায়নকে ‘আগুন’ বলে অভিহিত করেছেন। ‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। ‘কবীর সিং’খ্যাত পরিচালক সন্দীব রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার।

Facebook Comments Box

Posted ৯:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!