বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনী ইশতেহার প্রণয়নে মতামত চেয়েছে আ’লীগ

  |   বুধবার, ০৪ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   67 বার পঠিত

নির্বাচনী ইশতেহার প্রণয়নে মতামত চেয়েছে আ’লীগ

সংগৃহীত ছবি

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ইশতেহার প্রণয়ন করতে দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং সম্প্রদায়ের নেতাদের মতামত চেয়েছে আওয়ামী লীগ। মঙ্গলবার আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন উপকমিটির সদস্য সচিব এবং দলের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে এ মতামত চাওয়া হয়।

এতে বলা হয়, আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন কার্যক্রমের অংশ হিসেবে দেশের বিভিন্ন খাত সম্পর্কে ইশতেহারে কী কী বিষয় অন্তর্ভুক্ত থাকতে পারে এবং আবারও সরকার গঠন করলে আওয়ামী লীগ কী কী নতুন উদ্যোগ নিতে পারে– এ বিষয়ে আগামী ২০ অক্টোবরের মধ্যে মতামত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গঠিত আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন উপকমিটির কার্যক্রম এরই মধ্যে শুরু হয়েছে। এই উপকমিটির আহ্বায়ক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক। গণমানুষের দল আওয়ামী লীগের ইশতেহার কেবল একটি দলীয় ইশতেহার নয়; এটি প্রকৃত অর্থে গোটা জাতির ইশতেহার। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগের কাছ থেকে কী প্রত্যাশা করে, সেটি গুরুত্বপূর্ণ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশের স্বাধীনতা অর্জনসহ মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আওয়ামী লীগের গৌরবোজ্জ্বল অবদান এবং চার মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের  যুগান্তকারী উন্নয়ন-অগ্রগতি তুলে ধরে গণবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আওয়ামী লীগ তার প্রতিটি নির্বাচনী ইশতেহারে জাতিকে দেওয়া প্রতিটি অঙ্গীকার শতভাগ প্রতিপালন করেছে। শুধু তা-ই নয়, আওয়ামী লীগের প্রতিটি ইশতেহারেই সরকারের নির্দিষ্ট মেয়াদের বাইরে দীর্ঘমেয়াদি নানা উন্নয়নের পথনকশা ছিল। এর প্রতিটিই অত্যন্ত সুচারুভাবে বাস্তবায়িত হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:৩৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!