শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোডাউন দিতে ভাড়া করে কামলা নিয়ে আসবেন না-মির্জা আজম

  |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   97 বার পঠিত

শোডাউন দিতে ভাড়া করে কামলা নিয়ে আসবেন না-মির্জা আজম

সংগৃহীত ছবি

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাদের উদ্দেশে দলটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, সমাবেশে শোডাউন দিতে ভাড়া করে কামলা নিয়ে আসবেন না, প্রকৃত নেতাকর্মী নিয়ে আসবেন। বুধবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, কিছু নেতাকর্মী ব্যানার-প্ল্যাকার্ড নিয়ে এসে চেহারাটা দেখিয়ে সমাবেশ শুরুর আগেই চলে যান। নিজের পছন্দের নেতা যে আছে তাঁর ছবি দিয়ে ব্যানার করেন তারা। সমাবেশে আসার পর বারবার ব্যানার নামাতে বলা হলেও নামান না, এটা দৃষ্টিকটু।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের থানা-ওয়ার্ড ও ইউনিট কমিটি প্রসঙ্গে তিনি বলেন, শুধু টাকা আছে, তাদের কমিটিতে রাখবেন, আর যাদের টাকা নেই তাদের রাখবেন না– সেটা হতে পারে না। যাচাই-বাছাই করে ত্যাগীদের নিয়ে কমিটি দিতে হবে। দুর্দিনের কর্মীদের নেতা বানাতে হবে। দুঃসময় এলে দুর্দিনের নেতাকর্মীরাই থাকবেন।

মির্জা আজম আরও বলেন, আগামী নির্বাচন বানচালের লক্ষ্যে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত বাংলাদেশে আবারও সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এর মাধ্যমে গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করতে চায় তারা। আমাদের ইস্পাতকঠিন সুদৃঢ় ঐক্য গঠন করে রাজপথে থেকে এ অপশক্তিকে প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, হাজী মো. সাহিদ, আব্দুস সাত্তার মাসুদ প্রমুখ।

Facebook Comments Box

Posted ৬:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!