বৃহস্পতিবার ১১ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেট সদর থানা এসোসিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত

  |   বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   76 বার পঠিত

সিলেট সদর থানা এসোসিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত

প্রতীকি ছবি

নিউইয়র্ক: সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা ইনক’র কার্যকরী পরিষদ, উপদেষ্টা পরিষদ ও ট্রাস্টি পরিষদের এক যৌথ সভা গত ৬ অক্টোবর শুক্রবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আব্দুল মালেক খান (লায়েক) এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আর.সি টিটো।

সভায় সংগঠনের ট্রাস্টি আব্দুল জব্বার খান (মুরাদ), কল্লোল আহমদ, উপদেষ্টা মোহাম্মদ মেহবুব, মামুন আহমেদ, সাবেক সভাপতি হাজী শাহাবুদ্দীন, সিনিয়র সদস্য হাজী দুলাল মিয়া এনাম, কার্যকরী পরিষদের সহ সভাপতি জয়ন্ত কুমার চক্রবর্তী, সহ সাধারণ সম্পাদক আহরার হোসেন মুসা, কোষাধ্যক্ষ আব্দুল হাফিজ আবদার, সদস্য হারুন রশীদ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সিলেট সদরবাসীর আহবানের পরিপ্রেক্ষিতে সংগঠনের নাম পরিবর্ধন করে ‘সিলেট সদর এসোসিয়েশন অফ আমেরিকা ইনক’ করার সিদ্ধান্ত সর্বসম্মতি ক্রমে গৃহীত এবং অচিরেই সাধারণ সভা আহবান করে তা অনুমদনের জন্য প্রস্তাব পাশ করা হয়।

এছাড়াও ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ‘সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা ইনক’ প্রনীত গঠনতন্ত্র বলবৎ থাকবে এবং সেই মোতাবেক সংগঠন পরিচালিত হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।সভায় বিশিষ্ট সমাজসেবক মুহিদুল ইসলাম (লোফা)-এর আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। খবর প্রেস বিজ্ঞপ্তির

Facebook Comments Box

Posted ৮:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!