শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষককে থাপ্পড় : সেই ছাত্রের শাস্তি দাবি করল সহপাঠীরা

  |   মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   64 বার পঠিত

শিক্ষককে থাপ্পড় : সেই ছাত্রের শাস্তি দাবি করল সহপাঠীরা

সংগৃহীত ছবি

চুয়াডাঙ্গায় শিক্ষককে চড়-থাপ্পড় মারা সেই ছাত্রের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মানবন্ধনে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরাও অংশ নেন। মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে তারা। শহরের শহীদ হাসান চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রবিবার চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের নির্বাচনী পরীক্ষা চলাকালে দশম শ্রেণির এক ছাত্রের খাতা কেড়ে নেওয়ায় তার হাতে লাঞ্ছিত হন দায়িত্বরত শিক্ষক। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন। এদিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন। তদন্ত কমিটির কাজ চলমান রয়েছে।

তিন কার্যদিবসের মধ্যে ওই কমিটি তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে। থানায় মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত ছাত্র পলাতক। সদর থানার ওসি মাহব্বুর রহমান বলেন, শিক্ষকের দায়ের করা মামলা রেকর্ড করা হয়েছে। সেই ছাত্র পলাতক।তাকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, শিক্ষককে মারধোর করা গর্হিত অপরাধ। এ বিষয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনাকে ছোট করে দেখা হবে না এবং কোনো ছাড় দেওয়া হবে না।
Facebook Comments Box

Posted ৫:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!