শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে প্রবাসীর বাড়ি থেকে দুই সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার

  |   মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   36 বার পঠিত

বাঞ্ছারামপুরে প্রবাসীর বাড়ি থেকে দুই সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার

প্রতীকি ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় এক প্রবাসীর বাড়ি থেকে দুই সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের চরছয়ানী গ্রামের দক্ষিণপাড়ায় ওই বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। ওই বাড়ির মেঝেতে পড়েছিল মা ও বড় ছেলে নিথর দেহ এবং পাশের বাথরুমে পাওয়া যায় ছোট ছেলের মরদেহ বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন: একই এলাকার সৌদি প্রবাসী শাহ আলমের স্ত্রী জেসি আক্তার (৩৫), ছেলে মাহিন (১৪), মহিন (৭)। এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে বাসায় কাজ করতে আসা গৃহপরিচালিকা জেসমিন আক্তার ওই প্রবাসীর বাড়ির দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। দরজা না খোলায় তিনি আশপাশে লোকজনকে বিষয়টি জানান।

পরে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে রুমের মেঝেতে মা জেকি আক্তার ও বড় ছেলে মাহিনের মরদেহ ও পাশের বাথরুমে ছোট ছেলে মহিনের মরদেহ দেখতে পায়।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম জানান, এ ঘটনায় নিহত মা ও বড় ছেলের মরদেহ মেঝে থেকে ও আরেক ছেলের মরদেহ বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে। তবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আসার পর বিস্তারিত বলতে পারবো।

তবে মা ও বড় ছেলের মাথায় কোপের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ভোরের দিকে পূর্ব পরিচিত অথবা পূর্বপরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ বাড়ির কোনো মালামাল নেননি হত্যাকারীরা।

Facebook Comments Box

Posted ৯:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!