শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বোরখা পড়ে হাসপাতালে চুরি করতে গিয়ে ধরা পড়ল যুবক

  |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   74 বার পঠিত

বোরখা পড়ে হাসপাতালে চুরি করতে গিয়ে ধরা পড়ল যুবক

সংগৃহীত ছবি

ফরিদপুরে বোরকা পরে হাসপাতালে চুরি করতে গিয়ে মো. সালমান নামের এক যুবক ধরা পড়েছে। আটকের পর রোগীর স্বজনরা তাকে পুলিশে সোপর্দ করেন। বুধবার দুপুরে ফরিদপুর শহরের অ্যাসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে

মো. সালমান শহরের আলীপুর খাঁ পাড়ার বাসিন্দা। শহরের নিউ মার্কেটে তার একটি বোরকার দোকান রয়েছে। জানা যায়, হাসপাতালের লিফটে বোরকা পরিহিত সালমান এক ব্যক্তির কাছ থেকে ৭ এবং আরেক ব্যক্তির কাছ থেকে ১৪ হাজার টাকা চুরি করেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে বোরকা পড়া যুবককে খুঁজতে থাকে।

একপর্যায়ে হাসপাতালের কাউন্টারে নারীদের সারিতে দাঁড়ানোর সময় বিষয়টি নজরে আসে।  বিষয়টি অনুধাবন করে সালমান পালানোর চেষ্টা করলে রোগীর স্বজন ও হাসপাতালের নিরাপত্তা কর্মীরা তাকে আটক করে। পরে পুলিশে খবর দেওয়া হয়।

ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ডা. আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো জানান, বোরকা পরে ওই যুবক রোগী ও তাদের স্বজনদের টাকা, মোবাইলসহ মালামাল চুরি করতে হাসপাতালে আসে। বিষয়টি রোগীর স্বজন ও হাসপাতালের নিরাপত্তাকর্মীরা টের পেয়ে তাকে ধরে ফেলে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তবে ওই যুবকের পরিবারের সদস্যদের দাবি, সালমান একজন মাওলানা। শহরের নিউমার্কেট এলাকায় তার বোরকার দোকান রয়েছে। মাঝে মধ্যেই তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন।

সালমানের ছোট ভাই সাঈদ বলেন, ‘আমার ভাই এ ধরনের মানুষ না। তিনি একজন হাফেজ ও মাওলানা। এর আগেও চট্টগ্রামে বেড়াতে গিয়ে এ ধরনের সমস্যা হয়েছিল। আজ যা ঘটেছে তা অনাকাঙ্ক্ষিত।’ তিনি আরও বলেন, ‘আমার ভাইয়ের বোরকার ব্যবসা রয়েছে। জিনের আসরের কারণে মাঝে মধ্যে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। এ কারণেই এ ধরনের ঘটনা ঘটেছে।’

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ৭:৩৬ অপরাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!