বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষে নিহত ২, আহত ১০

  |   রবিবার, ০১ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   79 বার পঠিত

প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষে নিহত ২, আহত ১০

প্রতীকি ছবি

বাহুবল উপজেলার কামারগাও গ্রামে বাড়ির সীমানা নিয়ে বিরোধে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। তাদের সিলেট ওসমানী মেডিকলে কলেজ ও হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, কামারগাও গ্রামের চেরাগ মহালদারের ছেলে ইউসুফ মিয়া (৪০) ও হাছন আলীর ছেলে উস্তার মিয়া (৪২)। সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে রাত ১ টার দিকে উভয়পক্ষের লোকজন একে অন্যের বাড়িতে আগুন দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে কামারগাও গ্রামের আব্রু মিয়ার ছেলে ফারুক মিয়া ও তার লোকজনের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের চেরাগ মহালদারের ছেলে ইউসুফের বিরোধ ছিল। এ নিয়ে মাসখানেক আগে উভয়পক্ষের সংঘর্ষ হয়। এতে ইউসুফ মিয়া ও তার ভাই লিয়াকত আলীর বিরুদ্ধে ফারুক মিয়ার পক্ষ থেকে মামলা করা হয়। এ মামলায় গত ২১ সেপ্টেম্বর আদালত থেকে তারা জামিন পান। এরপর থেকে উভয়পক্ষে উত্তেজনা দেখা দেয়। দুই দিন আগেও তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

শনিবার সন্ধ্যায় উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে রাত সাড়ে ১০টায় ইউসুফ মিয়া ও উস্তার মিয়াসহ তাদের লোকজন আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত ইউসুফ মিয়া, উস্তার মিয়া, আতাউর মিয়া, সোলেয়মান আহমেদ, হাছন আলী, শহীদ মিয়া ও কালা মকসুদসহ ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা করা হয়। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ইউসুফ মিয়া ও উস্তার মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের জানান, সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আরও কয়েকজনের অবস্থা সংকটাপন্ন। নিহতদের মরদেহ হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

Facebook Comments Box

Posted ৮:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ০১ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!