শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কান্না সহ্য করতে না পেরে ৩ সন্তানকে হত্যা,বাবাসহ দুই স্ত্রী গ্রেফতার

  |   সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   80 বার পঠিত

কান্না সহ্য করতে না পেরে ৩ সন্তানকে হত্যা,বাবাসহ দুই স্ত্রী গ্রেফতার

সংগৃহীত ছবি

থাইল্যান্ডে এক ব্যক্তির বিরুদ্ধে তার দুই বছরের মেয়ে ও দুই ছেলেশিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ এনেছে পুলিশ। সেই সঙ্গে তাদের সন্দেহ, সোংসাক সোংসেং নামের ওই ব্যক্তি আগের বিয়ের আরো দুই ছেলেশিশুকেও হত্যা করেছেন।গত সপ্তাহে রান্নাঘরের মেঝেতে চাপা পড়ে থাকা দুই বছর বয়সী একটি মেয়ের মরদেহ আবিষ্কারের পর এই অভিযোগ আনা হয়েছে।পুলিশ বাচ্চাদের কান্নার শব্দ সহ্য করতে না পারায় তিনি তাদের হত্যা করেছেন।

এ ছাড়াও সোংসাকের দুই বছরের মেয়ের মৃত্যুর জন্য তার স্ত্রীকেও অভিযুক্ত করা হয়েছে। আর দুই ছেলের মৃত্যুর জন্য তার সাবেক স্ত্রীকে অভিযুক্ত করা হয়েছে। তিনজনকেই ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।বলছে, সোংসাক দাবি করেছেন, তার মানসিক অসুস্থতার ইতিহাস রয়েছে।সোংসাক চারটি বিয়ে করেছেন।

চলতি মাসের শুরুর দিকে ব্যাঙ্ককের ব্যাং খেন জেলায় পারিবারিক সহিংসতার একটি সম্ভাব্য ঘটনার বিষয়ে পুলিশকে প্রথম সতর্ক করা হয়। সোংসাকের প্রতিবেশীরা অভিযোগ করেছিলেন, ১২ ও চার বছর বয়সী তার দুই মেয়েকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। পরে ওই দুই শিশুকে উদ্ধার করে পুলিশ।সে সময় তাদের মা-বাবা বাড়িতে ছিলেন না।

১২ বছর বয়সী মেয়েটি পুলিশকে জানিয়েছে, তাদের মা-বাবা তার দুই বছরের বোনকে মারধর করেছিলেন, যার ফলে তার মৃত্যু হয়েছে। গত সপ্তাহে উত্তর-পশ্চিম থাইল্যান্ডে একটি রান্নাঘরের মেঝেতে পুঁতে রাখা মরদেহটি শনাক্ত করতেও শিশুটি পুলিশকে সহায়তা করেছিল।

থাই পুলিশ সোংসাকের বিরুদ্ধে তার তৃতীয় স্ত্রীর সঙ্গের আরো দুই ছেলেকে হত্যার জন্য অভিযুক্ত করেছে। কারণ তার ডিএনএ দুটি শিশুর সঙ্গে মিলেছে, যাদের মরদেহ ১০ বছর আগে পাওয়া গিয়েছিল।সোংসাকের তৃতীয় স্ত্রী বলেছেন, সোংসাক তাদের চার ছেলেশিশুকে হত্যা করেছেন। তিনি পুলিশকে দুজনকে কবর দেওয়ার জায়গা সম্পর্কেও খোঁজ দিয়েছেন।পুলিশ ধারণা করছে, অন্য দুজনকে হয়তো এমন একটি এলাকায় চাপা দেওয়া হয়েছে, যেখানে এখন একটি পেট্রল স্টেশন রয়েছে।

 

Facebook Comments Box

Posted ৫:২১ অপরাহ্ণ | সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!