শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিকের মৃত্যু

  |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   48 বার পঠিত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিকের মৃত্যু

সংগৃহীত ছবি

সড়ক দুর্ঘটনায় আহত বগুড়া প্রেসক্লাবের সদস্য ও বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার নিজস্ব প্রতিবেদক ইকবাল মোর্শেদ রিপন মারা গেছেন। আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে তিনি মারা যান (ইন্না লিল্লাহি…  রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

গত ২৬ সেপ্টেম্বর (বুধবার) বগুড়ার ধনুট উপজেলায় গিয়ে পেশাগত দায়িত্ব পালন করে শহরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। প্রথমে তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে নেওয়া হয়। গত রবিবার ঢাকায় তার অস্ত্রোপচার হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে তিনি মারা যান।

তাঁর পরিবার থেকে জানানো হয়, ঢাকা থেকে মরদেহ প্রথমে বগুড়া প্রেসক্লাবে নেওয়া হবে। সেখানে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। পরে দক্ষিণ বগুড়া গোরস্থানে (ভাই পাগলা মাজার) দ্বিতীয় জানাযা শেষে মরদেহ দাফন করা হবে।তাঁর মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টুসহ ক্লাবের নির্বাহী পরিষদ গভীর শোক প্রকাশ করেছেন।

Facebook Comments Box

Posted ৮:৫৪ পূর্বাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!