সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলে ফেরা নিয়ে যা বললেন লিটন দাস

  |   বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   98 বার পঠিত

দলে ফেরা নিয়ে যা বললেন লিটন দাস

ফাইল ছবি

আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ড সফরের তিন ম্যাচে (০, ২১ ও ৩৫) রান পাননি লিটন দাস। আফগানিস্তানের বিপক্ষে সিরিজে প্রথম দুই ম্যাচে (২৬, ১৩) ব্যর্থতার পর শেষ ওয়ানডে ম্যাচে খেলেছিলেন ৫৩ রানের হার না মানা ইনিংস। এশিয়া কাপের শুরুতে খেলতে পারেননি তিনি। পরে দলে ফিরে তিন ম্যাচ (১৬, ১৫, ০) খেলে চূড়ান্ত ব্যর্থ হয়েছেন দলের টপ অর্ডারের বড় ভরসা লিটন। নিউজিল্যান্ড সিরিজ তাই নেতৃত্বের চাপ সামলানোর পাশাপাশি লিটনের জন্য রানের ফেরার চ্যালেঞ্জ।

বৃহস্পতিবার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে লিটন জানিয়েছেন, তিনি প্রতিনিয়ত সমস্যা খুঁজে বের করে তা ঠিক করার চেষ্টা করছেন। বিশ্বকাপের আগে এটাই শেষ ম্যাচ প্রিপারেশনের সুযোগ বলেও মন্তব্য করেছেন এই ডানহাতি ব্যাটার।  রানে ফেরার প্রশ্নে লিটন বলেছেন, ‘আমি চেষ্টা করছি প্রতিনিয়ত। কীভাবে (সমস্যা) ফাইন্ড আউট করা যায়। মাঠে রান করতে হবে।’ বিশ্বকাপের প্রত্যাশা ভালো খেলা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি অনুশীলন করছি, দেখা যাক কী করা যায়। এটা ফাইনাল ম্যাচ প্রিপারেশনের সুযোগ।’

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে তামিম ফিরছেন। দলে নেওয়া হয়েছে মাহমুদউল্লাহকে। তানজিম সাকিব, তানজিদ তামিম, জাকির হাসানরা আছেন দলে। লিটন দাস মনে করেন, এই সিরিজে পারফরম্যান্স করে সকলের জন্য বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার সুযোগ আছে। বিশ্বকাপের আগে যারা নিয়মিত খেলার মধ্যে ছিলেন না তাদের দেখে নেওয়ার ভালো সুযোগ বলেও উল্লেখ করেছেন তিনি।

Facebook Comments Box

Posted ৩:৩৩ অপরাহ্ণ | বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!