মঙ্গলবার ৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নয়াপল্টনে যুব সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

  |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   72 বার পঠিত

নয়াপল্টনে যুব সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

সংগৃহীত ছবি

রাজধানীর নয়াপল্টনে যুবদল আয়োজিত যুব সমাবেশে অংশ নিতে জড়ো হচ্ছেন সংগঠনটির নেতাকর্মীরা। সোমবার দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। বেলা ১২টার পর থেকেই সমাবেশস্থলে মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা।

সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়েছে। নয়া পল্টনের আশপাশের এলাকা থেকে মিছিল ঢুকছে সমাবেশস্থলে। বিভিন্ন ইউনিট থেকে নানা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে। নেতাকর্মীদের উজ্জীবিত করতে সংগীত পরিচালনা করেছেন শিল্পীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়া বক্তব্য রাখবেন বিএনপির সিনিয়র নেতারা। এতে সভাপতিত্ব করবেন যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু। সমাবেশ সঞ্চালনা করবেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

এ সমাবেশকে কেন্দ্র করে নয়া পল্টন এলাকায় পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

Facebook Comments Box

Posted ৯:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

manchitronews.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক
এ এইচ রাসেল
Contact

5095 Buford Hwy. Atlatna Ga 30340

17709121772

deshtravels7@gmail.com

error: Content is protected !!