শনিবার, জুন ১১, ২০২২

শিরোনাম >>

সানি লিওন-মিয়া খালিফার নামে চাপ বিক্রি!

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১১ জুন ২০২২ | 49 বার পঠিত | প্রিন্ট

সানি লিওন-মিয়া খালিফার নামে চাপ বিক্রি!

গরু, খাসি, মুরগি- জীবনে কত প্রাণীর মাংসের চাপই তো খেয়েছেন। এবার একটু সানি লিওন বা মিয়া খলিফা চাপ চেখে দেখবেন নাকি? এই চাপ খেতে হলে একটু কষ্ট আর পয়সা খরচ করে যেতে হবে দিল্লির ডিফেন্স কলোনিতে। সেখানকার ‘ভিরজি মালাই চাপওয়ালে’ নামে এক রেঁস্তোরাতেই পাওয়া যাবে সাবেক দুই পর্নস্টারের নামে চাপ।

দিল্লির ওই রেস্তোরাঁ খুব চড়া দামে সানি লিওন ও মিয়া খালিফার নামে চাপ বিক্রি করে। তার পরও এলাকার বাসিন্দারা খুব আগ্রহ নিয়ে খায় সেই চাপ। লোক আসে দূর-দুরান্ত থেকেও। তবে এই রেস্তোরাঁর সব পদই কিন্তু নিরামিষ! নাম শুনে আবার আমিষ ভেবে ভুল করবেন না। তাই দিল্লি গেলে একবার চেখে দেখতেই পারেন সানি লিওন ও মিয়া খলিফা চাপ।

এর বাইরে বলিউডের বেশ কয়েকজন তারকার নামেও ভারতে বিভিন্ন খাবার রয়েছে। এই যেমন নিজের প্রথম ওয়েব সিরিজ সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শুটিং করতে সম্প্রতি দার্জিলিং সফরে এসেছিলেন অভিনেত্রী কারিনা কাপুর। সফরের শেষে তিনি নিজের ইনস্টাগ্রামে জানিয়েছিলেন, পৃথিবীর সবচেয়ে ভালো তিরামিসু খেয়েছেন দার্জিলিংয়েই।

তারপর রাতারাতি জনপ্রিয় হয়ে যায় দার্জিলিংয়ের ‘নিনাজ কিচেন’ নামক দোকানটি। স্বয়ং কারিনা কাপুর তার দোকানের তিরামিসুর প্রশংসা করেছেন শুনে দোকানের মালিক সেই তিরামিসুর নামই বদলে ফেলেছেন। এখন সেই দোকানে গেলেই মিলবে ‘কারিনা’জ তিরামিসু’! দোকানের মালিক জানান, না পরিবর্তনের পরই তাদের দোকানের বিক্রি নাকি দ্বিগুণ হয়ে গেছে।

এর আগে ‘দীপিকা পাড়ুকোন দোসাও’ নেটমাধ্যমে বেশ হৈচৈ ফেলেছিল। আমেরিকার টেক্সাসে এক রেস্তোরাঁ দীপিকার নামে দোসা বিক্রি করে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। অভিনেত্রীর স্বামী রণবীর সিং সে কথা নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। ইনস্টাগ্রামে তিনি মজার ছলে লিখেছিলেন, ‘ওই দোসা আমি খাব!’

এছাড়া মুম্বাইয়ের ‘নুর মোহাম্মাদি হোটেল’ নামে এক রেস্তোরাঁ নিজেদের এক চিকেন রেসিপির নাম দিয়েছেন সুপারস্টার অভিনেতা সঞ্জয় দত্তের নামে। শোনা যায়, সঞ্জয় দত্ত নিজেই হোটেলের মালিককে চিকেনের এই বিশেষ রেসিপিটি দিয়েছিলেন। এখনও সেই হোটেলে ‘সঞ্জু বাবার চিকেন’ খেতে ভিড় করে সঞ্জয়ের ভক্তরা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৭ এএম | শনিবার, ১১ জুন ২০২২

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com