সোমবার, ফেব্রুয়ারি ২১, ২০২২

শিরোনাম >>

করোনা আক্রান্ত হলেন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ।

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২ | 199 বার পঠিত | প্রিন্ট

করোনা আক্রান্ত হলেন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ।

করোনা আক্রান্ত হলেন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ। রোববার এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে বাকিংহাম প্যালেস। এতে বলা হয়, রানীর মৃদু উপসর্গ রয়েছে।

ইতিমধ্যেই রানীর জন্য বিশেষ মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তিনি এখন ভাল থাকলেও, যেহেতু রানীর বয়স এখন ৯৬, এবং তাঁর শরীরের অবস্থা বিগত কয়েকমাস সেভাবে ভাল যাচ্ছিল না, তাই তাঁকে নিয়ে সামান্য হলেও উদ্বেগে আছে রাজ পরিবার।

তবে, আগামী সপ্তাহে উইন্ডসরে সীমিত পরিসরে দায়িত্ব চালিয়ে যাওয়ার আশা করছেন তিনি। প্রয়োজনীয় চিকিৎসাসহ সব নির্দেশনা মেনে চলছেন রানী দ্বিতীয় এলিজাবেথ।

৯৫ বছর বয়সী রানী বড় ছেলে প্রিন্স অব ওয়েলসের সঙ্গে যোগাযোগ করেছিলেন। গত সপ্তাহে করোনা শনাক্ত হয়েছে তার। ২০২১ সালের ৯ জানুয়ারি করোনার প্রথম ডোজ টিকা নিয়েছেন রানী।

রানী দ্বিতীয় এলজাবেথকে যাতে কোনওভাবেই কোভিড ছুঁতে তার জন্য গত দু বছর কোনও চেষ্টার ত্রুটিই করা হয়নি। রানীকে করোনা থেকে বাঁচাতে আলাদা করে বিশেষজ্ঞ দলও গড়া হয়েছিল।

করোনার কারণেই রানী এলজাবেথকে গত দু বছরে প্রকাশ্যেও সেভাবে দেখা যায়নি। কিন্তু এরপরেও রাজ পরিবারে করোনা হানা দিয়েছিল। করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রিন্স ফিলিপ। অবশ্য রানী দ্বিতীয় এলিজাবেথকে তখনও করোনা ছুঁতে পারেনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৭ এএম | সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com