বুধবার, ডিসেম্বর ১, ২০২১

শিরোনাম >>

আইপিএলের এবারের আসরে নিষিদ্ধ হতে পারে রশিদ খান ও লোকেশ রাহুল

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০১ ডিসেম্বর ২০২১ | 74 বার পঠিত | প্রিন্ট

আইপিএলের এবারের আসরে নিষিদ্ধ হতে পারে রশিদ খান ও লোকেশ রাহুল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-২০২২ শুরুর আগেই বড় শাস্তির কবলে পড়তে পারেন কেএল রাহুল এবং আফগান তারকা স্পিনার রশিদ খান। হয়তো ২০২২ আইপিএলে নাও খেলতে পারেন এই দুই তারকা ক্রিকেটার।

ভারতের ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, আইপিএল ২০২২ মৌসুমে নিষিদ্ধ করা হতে পারে রাহুল এবং রশিদ খানকে।

জানা গিয়েছে, ২০২২ আইপিএলের জন্য নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ-এর সঙ্গে বছরে প্রায় ২০ কোটির বিনিময়ে চুক্তিবদ্ধ হয়েছে কে এল রাহুল। যেখানে গত বছর তিনি পাঞ্জাব কিংসকে নেতৃত্ব দিয়ে পেয়েছিলেন ১১ কোটি। অন্যদিকে লখনউ-এর সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের রশিদ খানেরও চুক্তির গুঞ্জন উঠেছে।

শোনা যাচ্ছে, এই নিয়েই তীব্র বিতর্ক তৈরি হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে লখনউ-এর বিরুদ্ধে তাদের প্লেয়ার ছিনিয়ে নিয়ে নেওয়ার বিষয়ে অভিযোগ জানিয়েছে পাঞ্জাব কিংস কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই বিষয়ে পাঞ্জাব এবং হায়দরাবাদকে নাকি তদন্তের আশ্বাস দিয়েছে বিসিসিআই।

বিসিসিআইয়ের এক মুখপাত্র জানিয়েছেন, যদি রশিদ-রাহুল দোষী সাব্যস্ত হন, তা হলে ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এবং আইপিএলের এক মরশুমের জন্য ওদের ব্যান করাও হতে পারে।

বিসিসিআই মুখপাত্রের দাবি, ‘নিজদল রিলিজ না করলে নিলাম ছাড়া কোনও ক্রিকেটার হঠাৎ করে অন্য কোনও দলের সঙ্গে চুক্তি করতে পারেন না।’

সূত্র:- হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৯ এএম | বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com