মঙ্গলবার, নভেম্বর ৯, ২০২১

শিরোনাম >>

আবারও বিস্ফোরিত হলো ওয়ান প্লাস ব্রান্ডের মোবাইল সেট

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১ | 226 বার পঠিত | প্রিন্ট

আবারও বিস্ফোরিত হলো ওয়ান প্লাস ব্রান্ডের মোবাইল সেট

বিস্ফোরিত মোবাইল সেট

প্যান্টের পকেটে বিস্ফোরিত ওয়ানপ্লাসের ফোন!স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা ওয়ানপ্লাসের নতুন রিলিজ পাওয়া সেট ওয়ানপ্লাস নর্ড ২ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এর আগেও এমন ঘটনা ঘটেছিল। এবার ঘটনাটি ঘটেছে ভারতের ঢুলে নামের জায়গায়।

টুইটারে সুহিত শর্মা নামের একজন ব্যক্তি ওয়ানপ্লাসের সেট বিস্ফোরণের কিছু ছবি শেয়ার করেন। ডান পকেটে রাখার পর কোনো কারণ ছাড়াই ফোনটি বিস্ফোরিত হয় বলে তিনি দাবি করেন।

সুহিত টুইটারে বলেন, কখনো এটা আশা করিনি। দেখুন কী অবস্থা করেছে এই পণ্যটি। আপনারা এর পরিণতির জন্য প্রস্তুত থাকুন। আপনাদের জন্য ছেলেটিকে কষ্ট সহ্য করতে হচ্ছে।

বিস্ফোরিত হওয়া সেটটির ছবি পর্যবেক্ষণ করলে দেখা যায়, বিস্ফোরণে এটি নিচের দিক থেকে উঠে এসেছে। একটি টিপিইউ স্বচ্ছ কেসে মোবাইল ফোনটি রাখা ছিল। ফোনের ক্যাসিংটি উপড়ে যাওয়ায় ব্যবহারকারীর ডান পায়েও বিস্ফোরণে ক্ষতের সৃষ্টি হয়েছে।

সেপ্টেম্বরে দিল্লির এক আইনজীবীর পকেটে এই ফোন ‘ব্লাস্ট’ হওয়ার খবর পাওয়া গিয়েছিল। জিমি জোস নামের কেরালার এক যুবকের ওয়ানপ্লাস ফোনের চার্জার বিস্ফোরণের খবরও পাওয়া যায়।
ওই যুবক সোশ্যাল মিডিয়ায় ফেটে যাওয়া চার্জারের ছবি পোস্ট করে লেখেন, ‘আমার ওয়ান প্লাস নর্ড-২ চার্জারটি প্রচণ্ড শব্দ করে বিস্ফোরণ ঘটে। সকেটও উড়ে যায়। ফোন অবশ্য এখনও ঠিকঠাক চলছে। কিন্তু এই ঘটনা সত্যি ভয়াবহ। ভাগ্য ভালো এখনও আমি বেঁচে আছি এবং এই ট্যুইট করতে পারলাম। প্রচণ্ড ভয় লাগছে আমার!’

সূত্র- গিজমোচায়না

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৯ এএম | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com