বৃহস্পতিবার, মার্চ ৫, ২০২০

শিরোনাম >>

ভিভোর নতুন ফোনে চমক, যা এর আগে কেউ দেখেনি

মানচিত্র ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৫ মার্চ ২০২০ | 2685 বার পঠিত | প্রিন্ট

ভিভোর নতুন ফোনে চমক, যা এর আগে কেউ দেখেনি

বিশ্বে প্রথমবারের মতো আন্ডার ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরার স্মার্টফোন ‘এপেক্স ২০২০’ নিয়ে এসেছে বহুজাতিক প্রতিষ্ঠান ভিভো। পপ-আপ ক্যামেরা ও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের জগতে ‘ভিভো এপেক্স ২০২০’ একটা দারুণ অর্জন। বাংলাদেশের বাজারে দ্রুতই মিলবে অসাধারণ স্মার্টফোন ‘ভিভো এপেক্স ২০২০।’

চীনের বাজারে সম্প্রতি ফোনটি উন্মোচন করা হয়। আগের জেনারেশনের স্মার্টফোনগুলোর ব্যাপক সাফল্যের ধারাবাহিকতায় অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ এই স্মার্টফোনটি এনেছে কোম্পানিটি।

‘ভিভো এপেক্স ২০২০’ এর আছে ১২০ ডিগ্রি ফুলভিউ এজলেস ডিসপ্লে, যা ফ্রন্ট ভিউটা বেশ আকর্ষণীয় করে। এটি ৬ দশমিক ৪৫ ইঞ্চি কার্ভড ডিসপ্লে দিয়ে মোড়ানো, যার স্ক্রিন রেজ্যুলেশন ২৩৩০*১০৮০।

এতে আছে ১৬ মেগাপিক্সেল ডিসপ্লে ক্যামেরা এবং ৬০ ওয়াট সুপার ফ্ল্যাশচার্জ। তাই ইউনিবডি ডিজাইনের এই ডিভাইসে থাকছেনা চার্জিং পোর্টও। এতে আছে ৫ থেকে ৭ দশমিক ৫ অপটিক্যাল জুম।

ভিভো বাংলাদেশ জানিয়েছে, দ্রুতই এই স্মার্টফোনটি বাংলাদেশে আসবে। তবে এখনো এর দাম নিশ্চিত করা হয়নি।

ভিভো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ডিউক বলেন, ‘এপেক্স ২০২০ ভিভোর সর্বশেষ অসাধারণ সংযোজন। যাতে আছে দুর্দান্ত ভিজ্যুয়াল ইফেক্ট এবং আগামী দিনের জন্য সমৃদ্ধ ফটোগ্রাফির নিশ্চয়তা।

ভিজ্যুয়াল ইফেক্টের ক্ষেত্রে ‘ভিভো এপেক্স ২০২০’ স্মার্টফোন শিল্পে বেশ বড় অর্জন। ভিভোর ভবিষ্যত স্মার্টফোন ডিজাইনে এটি সত্যিই বৈপ্লবিক উদ্ভাবন।’

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৪ পিএম | বৃহস্পতিবার, ০৫ মার্চ ২০২০

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com