শুক্রবার, মার্চ ৩০, ২০১৮

শিরোনাম >>

অতীত মনে পড়তেই হাউমাউ করে কাঁদলেন সানি লিওন

মানচিত্র বিনোদন ডেস্ক   |   শুক্রবার, ৩০ মার্চ ২০১৮ | 411 বার পঠিত | প্রিন্ট

অতীত মনে পড়তেই হাউমাউ করে কাঁদলেন সানি লিওন

ছবি- সংগৃহীত

তার আবেদনময়ী বহু ছবি প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। কখনও হাসতে দেখেছেন, রোমান্স করতে দেখেছেন; কিন্তু কখনও কি কাঁদতে দেখেছেন? এছাড়া বিভিন্ন সময়ে আলোচিত কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি।

বলছি সাবেক পর্নোতারকাসানি লিওনের কথা। এবার সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসাটা একটু অন্যরকম। না কোনো রোমান্স বা অভিনয়ে নয়, বাস্তবেই কেঁদে বুক ভাসিয়েছেন সানি লিওন।

সম্প্রতি তার এক সাক্ষাৎকার নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আলোচিত ওই সাক্ষাৎকারে তার অতীত জীবন নিয়ে কথা তুললে কেঁদে ফেলেন তিনি।

সানি লিওনের বায়োপিক নির্মিত হচ্ছে। আর সেই সিনেমার শুটিংয়ে অভিনয় করতে গিয়ে আবেগে কেঁদে ফেললেন তিনি। পুরনো সেসব দিনের কথা মনে করে শুটিংয়ের একপর্যায়ে সানি হাউমাউ করে কেঁদে ফেলেন।

সানি জানিয়েছেন, শুটিংয়ের সময় এমন বহু সময় গেছে যখন তিনি অভিনয় করতে গিয়ে আবেগে ভেসে গেছেন। শুটিংয়ের প্রথম দিকে তিনি বেশ উচ্ছ্বসিত ছিলেন। তবে যত শুটিং এগিয়েছে, ততই পুরনো অনেক কথা মনে পড়েছে। আর সে জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

এ অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন নিজের কাজের কথা তার বাবাকে জানান, আর তার বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এ দৃশ্য শুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি। শুটিং সেটেই কান্নায় ভেঙে পড়েছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৫ পিএম | শুক্রবার, ৩০ মার্চ ২০১৮

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com