মঙ্গলবার, ডিসেম্বর ২৬, ২০১৭

শিরোনাম >>

আদালতে জামিন নিতে গিয়ে কারাগারে শিক্ষক

মানচিত্র ডেস্ক   |   মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০১৭ | 462 বার পঠিত | প্রিন্ট

আদালতে জামিন নিতে গিয়ে কারাগারে শিক্ষক

প্রতীকি ছবি

সংঘর্ষের মামলায় দীর্ঘদিন পলাতক ছিলেন লায়েছুর রহমান (৩৩) নামে এক শিক্ষক। মঙ্গলবার আদালতে জামিন নিতে গেলে অবশেষে ঠাঁই হয়েছে কারাগারে। সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এর বিচারক নজরুল ইসলাম ওই শিক্ষকের জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

লায়েছুর রহমান উপজেলার রানার্পি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ২নং সদর ইউনিয়নের চৌঘরী হাতির বাড়ী গ্রামের মৃত আবদুল আজীজের ছেলে। গত ১১ অক্টোবর উপজেলার চৌঘরী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে জড়িয়ে একই ইউনিয়নের লম্বাহাটি গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে আবদুল মান্নানকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করেন শিক্ষক লায়েছুর রহমান।

এ ঘটনায় তাকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় গত ২৬ অক্টোবর মামলা দায়ের করেন আবদুল মান্নান।  মামলা নং- ১৬। মামলার অন্যান্য আসামিরা শিক্ষক লায়েছের আপন ভাই ও দুই চাচাতো ভাই।

জানা যায়, ঘটনার কয়েকদিন পর বিদ্যালয় থেকে চিকিৎসার জন্য ছুটি নিয়ে দুই মাস দশ দিন পালিয়ে থাকার পর মঙ্গলবার সিলেটে সংশ্লিষ্ট বিচারিক আদালতে শিক্ষক লায়েছ ও তার ভাই মামলার অপর আসামি জুবের আহমদ এবং চাচাতো ভাই দিলাল আহমদ আত্মসমর্পন করে জামিন আবেদন করেন।

শুনানি শেষে লায়েছ ও জুবেরের জামিন না মঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন বিচারক। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী মোতাহার আলী।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৩ পিএম | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০১৭

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com