রবিবার, অগাস্ট ৬, ২০১৭

শিরোনাম >>

শ্রীমঙ্গলে মাদকসহ নারী ব্যবসায়ী গ্রেফতার

মানচিত্র ডেস্ক   |   রবিবার, ০৬ অগাস্ট ২০১৭ | 530 বার পঠিত | প্রিন্ট

শ্রীমঙ্গলে মাদকসহ নারী ব্যবসায়ী গ্রেফতার

প্রতীকি ছবি

শ্রীমঙ্গল থানায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) এর সদস্যরা অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে। এ সময় তার কাছে লুকিয়ে রাখা বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নারী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সিন্দুরখান বাজার বস্তি গ্রামের মো. ফটিক মিয়ার স্ত্রী মোছা. খেলা বেগম (৩৬)।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের সিপিসি-২’র একটি অভিযানিক দল শ্রীমঙ্গল থানার সিন্দুরখান বাজার বস্তি গ্রামের মো. ফটিক মিয়ার বাড়িতে অভিযান চালায়।

অভিযানের এক পর্যায়ে বসত বাড়ির রান্না ঘরের কাঠখড়ির নিচে গর্ত থেকে ১৬ বোতল ভদকা, ১৫ বোতল বিদেশী হুইস্কি , ২ বোতল অফিসার্স চয়েস ব্লু, ১৮বোতল ফেন্সিডিল ও ২ টি বিয়ারের ক্যান উদ্ধার করা হয়।

আসামী খেলা বেগমের স্বামী মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন করত এবং তার চক্র দিয়ে দেশের বিভিন্ন প্রান্তে এসব মাদক বিক্রির কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে জানা গেছে। আসামিসহ উদ্ধারকৃত মাদক শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ পিএম | রবিবার, ০৬ অগাস্ট ২০১৭

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com