বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

‘৭’ নম্বর জার্সি পাচ্ছেন না রোনালদো

মানচিত্র ডেস্ক   |   শনিবার, ২৮ আগস্ট ২০২১ | 74 বার পঠিত | প্রিন্ট

‘৭’ নম্বর জার্সি পাচ্ছেন না রোনালদো

ফাইল ছবি

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে ৭ নম্বর জার্সি লেপ্টে গেছে। নামই হয়ে গেছে সিআরসেভেন। জুভেন্টাস থেকে শৈশবের ক্লাব ম্যানইউতে নাম লিখিয়েছেন রোনালদো অনেকটা হুট করে। কিন্তু কথা হচ্ছে, প্রিয় ক্লাবে নিজের পছন্দ সাত নম্বর জার্সিটা তিনি পাবেন তো? প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী তা সম্ভব নয়। মৌসুম শুরু হয়ে গেছে এবং ইউনাইটেডের সাত নম্বর জার্সিটি এখন এডিসন কাভানির দখলে। অর্থাৎ সিআর ৭-কে এই মৌসুমে দেখতে পাবার সম্ভাবনা খুব কম।

প্রিমিয়ার লিগের নিয়ম বলছে, মৌসুম শুরুর আগে দলের প্রতিটা খেলোয়াড়কে জার্সি নম্বর-সহ নথিভুক্ত করতে হবে। সেই মৌসুমে যদি কেউ ক্লাব ছাড়েন তবেই সেই ফুটবলারের জার্সি অন্য কেউ পরতে পারবেন। সেই নিয়ম অনুযায়ী যেহেতু ম্যানচেস্টার ইউনাইটেডের সাত নম্বর জার্সি কাভানির, তাই রোনালদোকে অন্য কোনও নম্বরের জার্সি পরতে হবে।

রোনালদো সাত নম্বর জার্সি পেতে পারেন। সে ক্ষেত্রে লিগের নিয়মে আনতে হবে পরিবর্তন। মেসির জন্য লিও ওয়ানে নিয়ম পরিবর্তন করতে পেরেছে পিএসজি। রোনালদোর জন্য সেটি করতে পারবে তো ম্যানইউ?

না পারলে সে ক্ষেত্রে ভিন্ন নম্বরে দেখা যাবে রোনালদোকে। বর্তমানে ক্লাবটির ১২, ১৫, ২৪, ৩০, ৩১, ৩৩ ও ৩৫ নম্বর জার্সি ফাঁকা আছে। এগুলোর মধ্যে যেকোনো একটিই হয়তো বেছে নিতে হবে রোনালদোকে। নতুন মৌসুমে সিআরসেভেন হয়ে যাবেন অন্য কিছু।

এছাড়াও চলতি দলবদলের মৌসুমে বাকি রয়েছে আরও তিনদিন। আগামী মঙ্গলবার বন্ধ হবে ট্রান্সফার উইন্ডো। তিনদিনের মধ্যে যদি কাভানিকে বিক্রি করে দেয় ম্যানচেস্টার ইউনাইটেড, তাহলে ফাঁকা হয়ে যাবে ৭ নম্বর জার্সি এবং সেটি পেয়ে যাবেন রোনালদো। কিন্তু এখনও পর্যন্ত কাভানিকে বিক্রির কোনো ইচ্ছাই দেখায়নি ইউনাইটেড।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

manchitronews.com |

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
A H Russel Chief Editor
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

5095 Buford Hwy, Suite H Doraville, Ga 30340

E-mail: editor@manchitronews.com