• শিরোনাম

    ২৩ বছরে ১১ সন্তানের মা, নিতে চান ১০০ সন্তান!

    মানচিত্র ডেস্ক | ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ১২:৪৬ অপরাহ্ণ

    ২৩ বছরে ১১ সন্তানের মা, নিতে চান ১০০ সন্তান!

    ২৩ বছর বয়সেই ১১ সন্তানের মা হয়েছেন এক তরুণী। তবে তিনি ১০০ সন্তানের মা হতে চান। ওই তরুণী জর্জিয়ার বাসিন্দা ক্রিস্টিনা উজটার্ক। টাইমস নাও এর প্রতিবেদনে বলা হয়েছে, তার স্বামীর গালিপ উজটার্ক।

    জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস করেন তারা। তাদের জর্জিয়ায় বড় একটি হোটেল রয়েছে। এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনাসহ তার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। তাই তারা দুজনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

    ক্রিস্টিনা সম্প্রতি, এক ভিডিওতে ক্রিস্টিনা জানান, তিনি একশ’রও বেশি সন্তানের মা হতে চান। বাচ্চাদের ছাড়া তিনি কিছুই বোঝেন না। তিনি বলেন, সবকিছুরই সময় আছে, তবে এটুকু বলি আমরা এখানেই থামছি না।

    তার স্বামী গ্যালিপ বলেন, আমি ক্রিস্টিনার মত জীবনসঙ্গীই চেয়েছিলাম। সে একটা হীরার টুকরা। আমি জানি কতটা সুন্দর মানুষ সে। ক্রিস্টিনার ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে।

    ক্রিস্টিনা জানান, ছয় বছর আগে একজন কন্যাসন্তানের জন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page