• শিরোনাম

    ১৫ আগস্ট নিয়ে ইলিয়াসের বক্তব্য প্রমাণ করে সে খুনীদের সমর্থক – যুক্তরাষ্ট্র আ‘লীগ সভাপতি

    এ এইচ রাসেলঃ | ১২ আগস্ট ২০২০ | ৪:৪৬ অপরাহ্ণ

    ১৫ আগস্ট নিয়ে ইলিয়াসের বক্তব্য প্রমাণ করে সে খুনীদের সমর্থক – যুক্তরাষ্ট্র আ‘লীগ সভাপতি

    নিউইয়র্কে বসবাসরত ঢাকার একুশে টিভির একসময়ের একটি অনুষ্ঠানের উপস্থাপক ইলিয়াস হোসেনর ১৫ আগস্ট হত্যাকান্ড নিয়ে আপত্তিকর মন্তব্যকে বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে বর্বরোচিতভাবে হত্যাকারী কাপুরুষদের প্রতি তার সমর্থনের বহির্বিপ্রকাশ বলে মনে করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

    এক বিবৃতিতে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে ড. সিদ্দিক বলেন, যখন যুক্তরাষ্ট্রের বিচার বিভাগকে বঙ্গবন্ধুর আত্মস্বীকিৃত খুনী কর্ণেল এম রাশেদ চৌধুরী ‘আশ্রয়’ আবেদন পুনরায় খতিয়ে দেখতে এটর্ণী জেনারেল উইলিয়াম বার নির্দেশ দিয়েছেন তখন প্রকাশ্যে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ইলিয়াস হোসেন ১৫ আগস্ট হত্যাকান্ডের ঘটনা নিয়ে কটুক্তি করে নিজেকে খুনীদের সমর্থক হিসাবে তুলে ধরেছেন।

    বঙ্গবন্ধু ও তার পরিবারের নির্মম হত্যাকাকান্ডকে নিয়ে ইলিয়াস হোসেনর এমন মন্তব্য বাংলাদেশের স্বাধীনতার স্থপতির প্রতি শুধু অসম্মান নয় একই সাথে বাংলাদেশ বিরোধী আন্তর্জাতিক চক্রের সাথে তার ঘনিষ্ট সম্পৃক্ততা প্রমাণ করে।

    ড. সিদ্দিক আরো বলেন, ইলিয়াস হোসেন বিভিন্ন সময়ে তার ইউটিউব চ্যানেলে বাংলাদেশ নিয়ে মিথ্যাচার সম্বলিত বিদ্বেশপূণ প্রচারণা চালিয়ে আসছেন। একই সাথে ফেইসবুক লাইভেও একই কাজ করছেন। ইউটিউব ও ফেইসবুকে নিজেকে সগৌরবে নিজেকে পাকিস্তানপন্থী-রাজাকার হিসাবে গর্বিত বোধ করেন বলে প্রচার করেন। তার এই বক্তব্য প্রমাণ করে যে তিনি বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে অস্বীকার করে পাকিস্তানের প্রতি আনুগত্য প্রকাশ করছেন।

    ড. সিদ্দিক আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও জাতির জনকের বিরুদ্ধে তার এই অবস্থানকে ঘৃণা করার সাথে সাথে তার এই অপকর্ম রোধে সারা বিশ্বের মুজিবপ্রেমী ও বাংলাদেশের স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি সম্মিলিতভাবে এই ইলিয়াস হোসেনর হোসেনের ইউটিউব চ্যানেল ও ফেইসবুক একাউন্ট বন্ধ করার জন্য এ‘দুটি সোস্যাল মিডিয়া কর্তৃপক্ষের কাছে অভিযোগ উত্থাপন করতে পারি। আজ থেকে বিশ্বের সব প্রান্ত থেকে এই কাজটি শুরু করার জন্য আমাদেরকে কাজে নামতে হবে।

    একই সাথে বাংলাদেশ সরকারের কাছে ইলিয়াস হোসেনে সহ আরো যেসব ব্যক্তি যুক্তরাষ্ট্র সহ বিভিন্ন দেশে অবস্থান করে দেশবিরোধী প্রচারণা চালাচ্ছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন করছি।- সংবাদ বিজ্ঞপ্তি

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা