• শিরোনাম

    ১০ বছর ধরে মায়ের লাশ ফ্রিজে লুকিয়ে রেখেছিল মেয়ে, অতঃপর…

    মানচিত্র ডেস্ক | ৩০ জানুয়ারি ২০২১ | ১২:৫১ অপরাহ্ণ

    ১০ বছর ধরে মায়ের লাশ ফ্রিজে লুকিয়ে রেখেছিল মেয়ে, অতঃপর…

    প্রতীকি ছবি

    জাপানের পুলিশ একটি ফ্ল্যাট বাড়ির ফ্রিজের ভেতর থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় তার মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে। আটক ৪৮ বছরের ওই নারীর নাম ইউমি ইওশিমো। গ্রেপ্তারের পর তিনি নিজেই পুলিশকে জানিয়েছেন, তারা মা-মেয়ে একসঙ্গেই থাকতেন।

    দশ বছর আগে তার মা মারা যান। এরপর তার মায়ের মৃতদেহ তিনি ওই ফ্রিজে লুকিয়ে রাখেন। কারণ, ইওশিমো ভেবেছিলেন, এই মৃত্যুর খবর বাড়ির মালিক জানতে পারলে তাকে ফ্ল্যাট ছাড়তে হতে পারে। খবর বিবিসির।

    জানা যায়, মায়ের মৃত্যুর ঘটনার দশ বছর পরে ইওশিমোর বাসাভাড়ার অর্থ বকেয়া থাকায় তাকে ওই ফ্ল্যাট বাড়ি ছাড়তে বাধ্য করা হয়। এতেই তিনি ধরা খেয়ে যান। ওই বাসা পরিস্কার করার জন্য একজন পরিচ্ছন্নকর্মীকে সেখানে পাঠানো হয়।

    পরিস্কারের একপর্যায়ে বাসার ফ্রিজের ভেতরে একজন নারীর লাশ দেখতে পান তিনি। এরপরই ওই পরিচ্ছন্নকর্মী বাড়ির মালিককে বিষয়টি জানিয়ে দেন।

    পুলিশ জানিয়েছে, টোকিওর কাছে চিবা শহরের এক হোটেল থেকে মিস ইওশিমোকে গত শুক্রবার গ্রেপ্তার করেছে জাপানের পুলিশ। তার মায়ের মৃতদেহ বাঁকানো অবস্থায় ফ্রিজারে ঢোকানো হয়েছিল।

    পুলিশের বরাত দিয়ে স্থানীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এ খবর প্রকাশ পেয়েছে। পুলিশ আরও জানায়, মৃত নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

    কিন্তু ওই নারী কখন এবং কীভাবে মারা গেছেন, তার মেয়ে এই মৃত্যুর ঘটনায় জড়িত কি-না কর্তৃপক্ষ এখনও সেটা বের করতে পারেনি। তদন্ত ও গ্রেপ্তার নারীকে অধিকতর জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে জানা যাবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page