• শিরোনাম

    হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি শুরু করেছেন মেলানিয়া

    মানচিত্র ডেস্ক | ১৩ ডিসেম্বর ২০২০ | ২:১০ অপরাহ্ণ

    হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি শুরু করেছেন মেলানিয়া

    ফাইল ছবি

    মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিশ্চিত হার হয়েছে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। তারপরও ক্ষমতায় থাকার নানান রাস্তা খোঁজার চেষ্টা করছেন তিনি। তবে ট্রাম্প এখনো হার স্বীকার না করলেও এরই মধ্যে হোয়াইট হাউস ছাড়তে তল্পিতল্পা গোটাচ্ছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউস সূত্রের বরাত দিয়ে এমন খবর দিয়েছে সিএনএন।

    যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল প্রকাশিত হওয়ার পর থেকেই ডোনাল্ড ট্রাম্প ভোটে কারচুপির অভিযোগ করেছেন। এই অভিযোগ তুলেছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও। ট্রাম্প হুঁশিয়ারিও দিয়েছিলেন যে, হোয়াইট হাউস ছাড়ছেন না তিনি! কিন্তু মেলানিয়া হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

    সংশ্লিষ্ট সূত্র বলেছে, মেলানিয়া এখন বাড়ি ফিরতে আগ্রহী। যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম মারফত জানা যাচ্ছে, হোয়াইট হাউস-পরবর্তী জীবনে ফার্স্ট লেডির জন্য সরকারি বরাদ্দ কিছু থাকে কি না, এসব জানারও চেষ্টা করেছেন মেলানিয়া।

    এখন মেলানিয়া নতুন বসবাসের ঘরবাড়ি নিয়েও ভাবছেন বলে খবর। গৃহসজ্জার জন্য এক ইন্টেরিয়র ডিজাইনারও নিয়োগ করেছেন মেলানিয়া। নতুন করে ঘরে শিল্পকর্ম স্থাপন, জানালা-দরজাসহ বিভিন্ন জায়গার পর্দা বসানো ইত্যাদি নানা খুঁটিনাটি কাজ হচ্ছে। শৌচাগারেও কিছু কিছু পরিবর্তন আনা হচ্ছে বলেও খবর। এ দিকে হোয়াইট হাউস থেকে ব্যক্তিগত জিনিসপত্র গোছানোর কাজও শুরু করে দিয়েছেন ট্রাম্পপতিœ।

    সব মিলিয়ে হোয়াইট হাউস-পরবর্তী জীবনের দিকেই মেলানিয়া এখন বেশি মনোযোগী। তিনি একটি বই লেখার কথাও ভাবছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page