• শিরোনাম

    স্বামীকে ডিভোর্স দিয়ে সৎ ছেলের সঙ্গে বিয়ে, অতঃপর

    মানচিত্র ডেস্ক | ১৯ জানুয়ারি ২০২১ | ১২:৫৯ অপরাহ্ণ

    স্বামীকে ডিভোর্স দিয়ে সৎ ছেলের সঙ্গে বিয়ে, অতঃপর

    প্রতীকি ছবি

    নিজের সৎপুত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন এক সোশ্যাল মিডিয়া তারকা। স্বামীকে ডিভোর্স দিয়ে এখন সৎছেলের সঙ্গেই তার ঘরসংসার। ঘটনাটি ঘটেছে রাশিয়ায়। ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, দেশটির ক্রাসনোদার ক্রাই-এ বসবাস করেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মারিনা বালমাশেভা। তিনি সম্প্রতি তার সৎছেলেকে বিয়ে করলেন। ফলে এতদিন যিনি তার কার্যত সন্তান ছিলেন এখন তিনিই তার স্বামী। এমনকি নতুন এই সম্পর্কে তারা একটি সন্তানেরও জন্ম দিতে চলেছেন বলে জানা গিয়েছে।

     

    ২০০৭ সালে অ্যালেক্সি নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় মারিনার। অ্যালেক্সির এর আগে একটি বিয়ে ছিল। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর মারিনা তার জীবনে আসেন। মারিনার সঙ্গে যখন বিয়ে হয় তখন অ্যালেক্সির দু’টি ছেলে ছিল, যার মধ্যে এক জন সাত বছরের ভ্লাদিমির ‘ভয়া’ শেভিরিন অ্যালেক্সি ও মারিনা এক দশকের বেশি সময় ধরে সংসার করেন।

    সৎছেলের সঙ্গে মায়ের শারীরিক সম্পর্ক অতঃপর বাবাকে ডিভোর্স দিয়ে বিয়ে!  বিডিমর্নিং | নিউজ | bdmorning | news

    এমনকি তারা চারটি সন্তান দত্তকও নেন। স্থানীয় সংবাদ মাধ্যমের দাবি মারিনা নিজের গর্ভে সন্তান চাইছিলেন। কিন্তু কোনও কারণে তা সম্ভব হয়নি। তা নিয়েই নাকি সম্পর্কে ফাটল ধরে। শেষ পর্যন্ত এক দশকের বেশি সেই দাম্পত্য ভেঙে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মারিনা এবং অ্যালেক্সি। অ্যালেক্সির সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও সৎছেলে ভ্লাদিমিরের সঙ্গে মারিনার নতুন এক সম্পর্ক তৈরি হয়। সেখান থেকে তারা বিয়ের সিদ্ধান্তও নেন।

    পরবর্তীতে জানা যায়, মারিনার গর্ভে ভ্লাদিমিরের সন্তানও এসেছে। তারা এই বছর গোড়ার দিকেই বিয়ে করবেন ঠিক করেছিলেন। কিন্তু করোনার অতিমারির জেরে তা সম্ভব হয়নি। অবশেষে তার রেজিস্ট্রি অফিসে আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

    পেঁয়াজ-রসুন ছাড়া মজাদার সবজি খিচুড়ি রান্নার পদ্ধতি দেখতে ক্লিক করুন এই লিংকে

    https://www.youtube.com/watch?v=wgMoeXyEpdQ

    অ্যালেক্সির বয়স এখন ৪৫ বছর আর মারিনার ৩৫। ভ্লাদিমির যাকে মারিনা প্রায় সাত বছর বয়স থেকে দেখাশোনা করছেন সে এখন ২০ বছরে যুবক। অ্যালেক্সি বাকি মোট পাঁচ সন্তানকে নিজের কাছেই রাখার অনুমতি পেয়েছেন। মারিনা ওই সন্তানদের সঙ্গে দেখা করতে পেলেও তাদের নিয়ে বাইরে যেতে বা সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি ভিডিও শেয়ার করতে পারবেন না, এমনটাই নির্দেশ দিয়েছে সে দেশের চাইল্ড সার্ভিস।

    নিজের বিচ্ছেদ এবং নতুন করে এই বিয়ের খবর মারিনাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তারপর থেকেই খবরটি চার দিকে ছড়িয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় এমন একটি খবর ভাইরাল হতে সময় নেয়নি।

    নিউজের ভিডিও দেখুন এই লিংকে- https://www.instagram.com/marina_balmasheva/?utm_source=ig_embed

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page