• শিরোনাম

    সিলেটে ভারতীয় মহিষের তান্ডবে আহত ১৫

    মানচিত্র ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৯ | ৩:২২ অপরাহ্ণ

    সিলেটে ভারতীয় মহিষের তান্ডবে আহত ১৫

    প্রতীকি ছবি

    সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ভারতীয় এক মহিষের তাণ্ডবে সাবেক চেয়ারম্যানসহ ১৫ জন আহত হয়েছেন। বুধবার উপজেলার ভোলাগঞ্জ, পাড়ুয়া, কাঁঠালবাড়ি, লম্বাকান্দি গ্রামে বাসিন্দারা এই হামলার শিকার হন।

    স্থানীয় বাসিন্দারা জানান, সীমান্তবর্তী উপজেলা কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সীমান্ত দিয়ে হঠাৎ করে বাংলাদেশের লোকালয়ে ঢুকে পড়ে ভারতীয় একটি মহিষ। একপর্যায়ে ভোলাগঞ্জ, শাহ আরেফিন বাজার ও পাড়ুয়া এলাকার লোকজন মহিষটিকে আটক করার চেষ্টা করেন।

    এ সময় মহিষের আক্রমণে ৭ জন, এ ছাড়া কাঁঠালবাড়ি ও লম্বাবাড়ি গ্রামে মহিষের হামলায় আরও ৮ জন আহত হন। আহতরা হলেন- রিয়াজ আলী, আবদুল হাসিম, জামাল উদ্দিন, আবুল কালাম ও আবদুল গণি। এর মধ্যে আহত জামাল উদ্দিনকে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

    এদিকে উত্তর রনিখাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজির উদ্দিন তার লাইসেন্সধারী বন্দুক দিয়ে মহিষটিকে গুলি করেন। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় মহিষের হামলায় তিনিও আহত হন।

    পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন জানান, মহিষটি ধরতে সিলেটের বন কর্মকর্তা, স্বাস্থ্য কর্মকর্তা ও ওসির সহায়তা চাওয়া হয়েছে। কোম্পানীগঞ্জের ওসি তাজুল ইসলাম জানান, মহিষটির আক্রমণে কয়েকজন আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা