• শিরোনাম

    সানি লিওনের সাথে তুলনা করায় স্বামীকে জেলে ঢোকালেন স্ত্রী

    মানচিত্র ডেস্ক | ০৭ জানুয়ারি ২০২০ | ২:৩৯ অপরাহ্ণ

    সানি লিওনের সাথে তুলনা করায় স্বামীকে জেলে ঢোকালেন স্ত্রী

    ছবি- সানি লিওন

    বিয়ের পর থেকে সুখ নেই সংসারে। সামান্য বিষয়ে ঝগড়া বেধে যায় একে অপরের মধ্যে। স্বামী একটু উনিশ থেকে বিশ করলে রেগে যায় স্ত্রী। একইভাবে স্ত্রীও ইঞ্চি পরিমাণ ভুলে বিবাদে জড়ান স্বামী। এইভাবে চলছিল সংসার।

    এদিকে হঠাৎ একদিন স্ত্রীর উপর স্বামী ক্ষিপ্ত হয়ে ঘটালেন আশ্চর্যময় কাণ্ড। বলিউডের নতুন ডিবা সানি লিওনের সঙ্গে স্ত্রীর তুলনা করেন স্বামী। আর এতেই স্বামীকে জেলে ঢুকালেন স্ত্রী।

    ভারতের স্থানীয় সংবাদমাধ্যম জানায়, ২০১৮ সালে বিয়ের পর কাজের জন্য পুনে শহরের চলে আসেন এক দম্পতি। সেখানে প্রায় ঝগড়ায় লিপ্ত হতেন তারা। এর জেরে স্বামীর মেজাজ খারাপ স্বভাবে পরিণত হয়। এতে বিরক্ত হয়ে দম্পতির মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে যান ওই স্ত্রী।

    ছয় মাস পর স্বামীর অনুরোধে স্ত্রী আবার পুনেতে ফিরে আসেন। কিন্তু আবারো আগের ব্যবহার করতে শুরু করেন স্বামী। সম্প্রতি মিউজিক কম্পোজিশনের জন্য স্বামীর কাছে আর্থিক সহায়তা চান স্ত্রী।

    তখনই ঘটে বিপত্তি। স্বামী মেজাজ হারিয়ে স্ত্রীকে বলেন, সানি লিওন শরীর বিক্রি করে টাকা আয় করতে পারে। তুমি সেটিও করতে পারো না।

    ব্যাস! অপমান সহ্য করতে না পেরে স্ত্রী স্থানীয় থানায় নির্যাতনের মামলা করেন। আর এতে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে জেলে নিয়ে যান। এ ঘটনায় তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সিনেমায় গান গাইলেন শাবনূর

    ০৮ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আমরা