• শিরোনাম

    সানি লিওনের মেকআপ ভিডিও ভাইরাল

    মানচিক্র ডেস্ক | ০২ মার্চ ২০২০ | ২:৪৫ অপরাহ্ণ

    সানি লিওনের মেকআপ ভিডিও ভাইরাল

    ফাইল ছবি

    বলিউড এবং সোশ্যাল মিডিয়া- দুই জায়গাতেই বেশ সক্রিয় সানি লিওন। ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানা ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি।

    কিছুদিন আগে একটি ভূতের ছবির শুটিংয়ের জন্য তার লুক তৈরির ভিডিও শেয়ার করেছিলেন সানি। সম্প্রতি আরও একটি ফোটোশ্যুটের মেকআপ পোস্ট করে নতুন করে ভাইরাল সাবেক এই কানাডিয়ান পর্ন তারকা।

    নতুন ভিডিওতে দেখা যায়, সানি লিওনের পিঠের উপর নকল চামড়া লাগিয়ে সেখানে লাল রক্তের মেকআপ করে দিচ্ছেন এক আর্টিস্ট। চুপ করে বসে রয়েছেন সানি। মেকআপ শেষ হয়ে যাওয়ার পর অভিনেত্রী সেটি দেখিয়ে ভক্তদের জন্য ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে।

    সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায় সানির সেই মেকআপ ভিডিও। সেটি দেখে অনেকেই ভাবছেন, এই মেকআপ সেশন হয়তো সানির নতুন কোনো ছবির জন্য। কিন্তু সানি জানিয়েছেন, ছবির কোনো সাজ নয় বরং পশুদের কোনো রকম অত্যাচার থেকে বিরত রাখতেই ভিডিওতে তার এমন সাজ। পশুদের কোনোরকম উত্যক্ত না করার আবেদন জানিয়েছেন তিনি।

    ২০১২ সালে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন এক সময়কার নাম্বার ওয়ান পর্নস্টার সানি লিওন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়। নিজের মেধা ও অভিনয় দিয়ে বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন তিনি।

    সানিকে শেষ দেখা গেছে ‘রাগিনী এমএমএস রিটার্নস সিজন ২’ ছবিতে। আগামীতে ‘কোকাকোলা’ ছবিতে দেখা যাবে তাকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা