• শিরোনাম

    সদ্য ভূমিষ্ঠ কন্যাকে বিক্রি করলেন বাবা-মা

    মানচিত্র ডেস্ক | ২৯ আগস্ট ২০১৯ | ১:১৩ অপরাহ্ণ

    সদ্য ভূমিষ্ঠ কন্যাকে বিক্রি করলেন বাবা-মা

    প্রতীকি ছবি

    পাবনার ঈশ্বরদীতে মাত্র ৭০ হাজার টাকায় সদ্য ভূমিষ্ঠ কন্যাকে বিক্রি করে দিয়েছে এক দম্পতি। আবারও কন্যাসন্তান জন্ম নেওয়ায় ওই দম্পতি স্বেচ্ছায় তাদের নবজাতককে বিক্রি করে দেয় বলে জানা গেছে।  তবে সন্তান বিক্রি করা ওই বাবা-মা এ নিয়ে মুখ খুলতে রাজি হননি।

    স্থানীয় সূত্রে জানা গেছে, ঈশ্বরদী পৌর এলাকার কলেজ রোড বকুলের মোড়ের ভ্যানচালক আবদুর রশিদ ও শিল্পী খাতুনের পাঁচ বছরের এক মেয়ে রয়েছে।

    এবার দ্বিতীয় সন্তান ছেলে হবে বলে আশা করেছিলেন তারা। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে শিল্পী খাতুন আরেকটি কন্যাসন্তান প্রসব করেন। এতে অসন্তুষ্ট ওই দম্পতি মাত্র ৭০ হাজার টাকায় সদ্য ভূমিষ্ঠ কন্যাকে এক নিঃসন্তান দম্পতির কাছে বিক্রি করে দেয়।

    ঘটনার প্রত্যক্ষদর্শী এক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, নবজাতক মেয়েটিকে কিনতে আরও দু’জন আগ্রহ প্রকাশ করেছিলেন। তারা ৩০ হাজার টাকা দিতে চেয়েছিলেন। পরে ইসলাম নামে এক যুবকের কাছে ৭০ হাজার টাকায় নবজাতককে বিক্রি করে দেয় ওই দম্পতি।

    নবজাতকের বাবা আবদুর রশিদ বলেন, আমার এক মেয়ে রয়েছে। নতুন করে আরেক মেয়ে হয়েছে। অন্য কিছু জানতে হলে আমার স্ত্রীর সঙ্গে কথা বলুন। আর কিছু বলতে তিনি রাজি হননি।  পরে তার স্ত্রী শিল্পী খাতুনের সঙ্গে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

    ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসমা খান বলেন, এ ব্যাপারে তিনি কিছু জানেন না। খোঁজ নিয়ে দেখবেন। তবে ঘটনাটি যে বাবা-মা ঘটিয়েছেন, তা তারা ঠিক করেননি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আমরা