• শিরোনাম

    রুদ্রনীলের মন্তব্যের কড়া জবাব দিলেন সোহম

    মানচিত্র ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০২১ | ১২:০২ অপরাহ্ণ

    রুদ্রনীলের মন্তব্যের কড়া জবাব দিলেন সোহম

    গত মাসে তৃণমুল ছেড়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষ। মোদির দলে যোগ দিয়েই সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করে বসেন তিনি। বলেন, ‘টলিউডে মাফিয়ারাজ চলছে’। একদিন পার না হতেই সেই মন্তব্যের কড়া জবাব দিয়ে দিলেন আরেক অভিনেতা সোহম চক্রবর্তী।

    এই নায়ক বলেন, ‘রুদ্রনীল যে দলে যোগ দিয়েছেন, তারচেয়ে বড় মাফিয়া খুব কমই আছে। দেশবাসী এমন মাফিয়া রাজনৈতিক দল এর আগে কখনোই দেখেনি। তাছাড়া টলিউড ইন্ডাস্ট্রি অনেক ছোট। এখানে কোনো মাফিয়া নেই। থাকলে অনেকেই এ বিষয়ে মুখ খুলতেন। রুদ্রনীল যে বিজেপিতে যোগ দিয়ে যে এসব কথা বলছেন, উনি আগে কেন প্রতিবাদ করেননি?’

    সোহম বলেন, বর্তমানে সমাজের উপর বা দেশবাসীর উপর যা চলছে, সবাই তা দেখেছেন। সে কারণে সায়নী ঘোষ বা দেবলীনা দত্তরা এর বিরুদ্ধে প্রতিবাদ করলে প্রকাশ্যে তাদের ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে। মফিয়ারাজ কে বা কারা করছে, বিজেপি রাজ্যে ক্ষমতায় আসার আগেই তা স্পষ্ট হয়ে গেছে বলে ফুঁসে ওঠেন সোহম।

    পলি

    রেসিপির ভিডিও দেখুন- https://www.youtube.com/watch?v=3akIX0oE9k8&t=3s

    পাশাপাশি অভিনেতা আরও বলেন, ‘এতদিন টলিউড ইন্ডাস্ট্রিতে কোনো ভেদাভেদ বা রাজৈনতিক রং ছিল না। কিন্তু বিজেপি এখন অত্যাচারের ভঙ্গিতে পশ্চিমবাংলাকে দখল করার চেষ্টা করছে।’ সোহম বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পর প্রত্যেক শিল্পীকে যে সম্মান দিয়েছেন, তা আগে কখনও কেউ দেয়নি। নেত্রী যাদের দায়িত্ব দিয়েছেন, তারা সমাজের গন্যমান্য ব্যক্তি। যাদের দায়িত্ব দেওয়া হয়েছে, তারা দেখছেন কীভাবে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়।’

    তাই বিজেপিতে যোগ না দিতেই রুদ্রনীল কেন এ ধরনের কথা বলছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সোহম। এভাবে উপরে উপরে চলে লাভ নেই বলেও রুদ্রনীলকে হুঁশিয়ার করে দেন নায়ক।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page