• শিরোনাম

    রিজভীর হার্টে পড়ানো হলো রিং

    মানচিত্র ডেস্ক | ২১ নভেম্বর ২০২০ | ১:১৫ অপরাহ্ণ

    রিজভীর হার্টে পড়ানো হলো রিং

    হৃদরোগে আক্রান্ত হওয়ার পর কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরে যাওয়ার পর আবারো এনজিওগ্রাম করতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তবে এনজিওগ্রামে এখনো কিছু সমস্যা ধরা পড়ায় তার হার্টে রিং পরিয়েছেন চিকিৎসকরা।

    শনিবার সকালে ল্যাবএইড হাসপাতালের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামান, অধ্যাপক ডা. লুৎফর রহমান, অধ্যাপক ডা. মাহবুবুর রহমান, ডা. আবদুর জাহেদ, ডা. মনোয়ারুল কাদির বিটুর নেতৃত্বে সফলভাবে রিজভীর এনজিওপ্লাস্ট করা হয়।

    রিজভীর ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, রুহুল কবির রিজভীর হার্টের ভায়াবিলিটি (কার্যক্ষমতা) দেখার পর পরবর্তী চিকিৎসা সম্পন্ন করতে আজ আবারও এনজিওগ্রাম করলে হার্টের ব্লক থাকায় একটি রিং পরানো হয়েছে।

    গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।

    গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই (গুড়পধৎফরধষ চবৎভঁংরড়হ ওসধমরহম-গচও) টেস্ট করা হয়েছে। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পড়ে। তাই আজ আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় তার হার্টে রিং পরানো হয়।

    রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার সাংবাদিকদের জানিয়েছেন, সুস্থতা কামনায় দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন রিজভী আহমেদ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা