• শিরোনাম

    যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যকেন্দ্রে গুলি, নিহত ১, আহত ৪

    মানচিত্র ডেস্ক | ১০ ফেব্রুয়ারি ২০২১ | ৩:০৭ অপরাহ্ণ

    যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যকেন্দ্রে গুলি, নিহত ১, আহত ৪

    মার্কিন যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যের একটি স্বাস্থ্যকেন্দ্রে গুলির ঘটনা ঘটেছে। ৬৭ বছরের এক বৃদ্ধের চালানো গুলিতে একজন নিহত এবং চারজন গুরুতর আহত হয়েছেন। কী কারণে স্বাস্থ্যকেন্দ্রে ওই বৃদ্ধ গুলি চালিয়েছেন তা স্পষ্ট নয়। ঘটনাস্থল থেকে একটি স্বয়ংক্রিয় বিস্ফোরকও পাওয়া গেছে। খবর সিএনএনের

    খবরে বলা হয়েছে, মিনেসোটার বাফেলো অঞ্চলের একটি স্বাস্থ্যকেন্দ্র অ্যালিনা হেলথকেয়ার ক্লিনিক। মঙ্গলবার প্রতিদিনের মতোই সেখানে এসেছিলেন বেশ কিছু অসুস্থ রোগী। আচমকাই সেখানে এক ব্যক্তি গুলি ছুড়তে শুরু করেন। ঘটনাস্থলে পাঁচজন গুলিবিদ্ধ হন। একজনের মৃত্যু হয়। কিছুক্ষণের মধ্যেই পুলিশ সেখানে পৌঁছায়। পুলিশ জানিয়েছে, একজন ব্যক্তিই ওই ঘটনার সঙ্গে যুক্ত বলে তাদের ধারণা।

    বন্দুকধারী ব্যক্তির ছবি প্রকাশ করেছে পুলিশ। বাফেলোর বাসিন্দা ৬৭ বছরের গ্রেগোরি উলরিখ এই ঘটনা ঘটিয়েছেন বলে পুলিশের দাবি। তবে কেন ওই ব্যক্তি এমন ঘটনা ঘটালেন, সে বিষয়ে এখনো নিশ্চিত নয় পুলিশ।

    পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই ক্লিনিকে আসছেন ওই ব্যক্তি। স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে তার অসন্তোষের কথা আগেই জানিয়েছিলেন তিনি। তারই জেরে এদিন তিনি গুলি করেন কি না, তার তদন্ত চলছে। কোনো নির্দিষ্ট ব্যক্তিকে তিনি মারতে চেয়েছিলেন কি না, তাও এখনো স্পষ্ট নয়।

    পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি স্বয়ংক্রিয় বিস্ফোরকও তারা উদ্ধার করেছে। ওই ধরনের আরও বিস্ফোরক সেখানে আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page