• শিরোনাম

    যুক্তরাষ্ট্রে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারী নিহত

    মানচিত্র ডেস্ক | ০৫ মার্চ ২০২০ | ৩:২০ অপরাহ্ণ

    যুক্তরাষ্ট্রে গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারী নিহত

    ছবি-সংগৃহীত

    যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে শুক্রবার গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারী মারা গেছেন। নিহতের নাম তাহমিনা আকতার। ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার বিকাল প্রায় পৌনে ৪টার দিকে স্প্রিং ফিল্ডের ৩৯ বছর বয়সী তাহমিনা আক্তার স্প্রিং ফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পার হচ্ছিলেন।

    তখন ব্যাকলিক রোডের দক্ষিণমুখী যাতায়াত করা ২০১৯-এর অডি এস৫-এর একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। তাহমিনাকে সঙ্গে সঙ্গে নিকটস্থ হাসপাতালে নেয়ার দু’দিন পর তার মৃত্যু হয়। তাহমিনা আকতারকে ধাক্কা মারা অডির চালক দুর্ঘটনার পর ঘটনাস্থলেই থাকেন এবং পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করেছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে।

    সংঘর্ষের কারণ স্পিড এবং অ্যালকোহল ছিল না বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানায়, এ বছর ফেয়ারফ্যাক্স কাউন্টিতে আটজন পথচারীর প্রাণহানির ঘটনা ঘটেছে। তবে কর্তৃপক্ষ এ দুর্ঘটনা সম্পর্কে যে কোনো তথ্যসহ যে কাউকে ৭০৩-২৮০-০৫৪৩-এ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে।

    প্রায় ১০ মাস পূর্বে তাহমিনা আকতার বাংলাদেশ থেকে আসেন এবং সপরিবারে ভার্জিনিয়ায় স্বামী ও দুই কন্যা নিয়ে বসবাস শুরু করেন। ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল ম্যাকডোনাল্ড রেস্টুরেন্টে কাজ শেষে বাসায় ফেরার পথে গাড়ির ধাক্কা খেয়ে আহত হয়ে দু’দিন পর ফেয়ারফ্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেন। ৩ মার্চ মঙ্গলবার বাদ জোহর নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা