• শিরোনাম

    মেয়েরা ধর্ষণের হুমকিকে ভয় পায় না- নুসরাত

    মানচিত্র ডেস্ক | ২৬ জানুয়ারি ২০২১ | ২:১২ অপরাহ্ণ

    মেয়েরা ধর্ষণের হুমকিকে ভয় পায় না- নুসরাত

    নারীদের ওপর নির্যাতন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তাঁর মতে, বাংলার মেয়েদের ভয় দেখিয়ে দমন করা সম্ভব নয়। যে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন নারী, সেখানকার মেয়েরা ধর্ষণের হুমকিকে ভয় পায় না। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে। ধর্ষণ করতে আসলে ঝেঁটিয়ে বিদায় করা হবে। সোমবার (২৫ জানুয়ারি) বিজেপির বিরুদ্ধে প্রতিবাদ সভায় নুসরাত জাহান এ মন্তব্য করেছেন।

    জাহান বলেন, ধর্ষণের হুমকি আমিও পাই। কিন্তু আমি বা এই মঞ্চে উপস্থিত কোনো নারী এ ধরনের হুমকি ভয় পায় না। সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে, বঁটি আছে। কেউ আমাদের ভয় দেখালে তাদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।

    অন্যায়ের বিরুদ্ধে সমবেত হয়ে এগিয়ে আসার বার্তা শোনা গেল নুসরাতের গলায়। মানুষকে ‘চোখ-কান খোলা’ রাখার কথা বললেন তিনি। দাবি করলেন, কোনো ঝামেলা হলেই নিজের দলের নারী কর্মীদের এগিয়ে দেয় বিজেপি কারণ মেয়েদের সম্মান করতে জানে না তারা। মঞ্চ থেকে নেমে যাওয়ার আগে তিনি বললেন, ‘আজ সায়নী-দেবলীনার সঙ্গে যা হয়েছে তা যাতে আর কোনো মেয়ের সঙ্গে না হয়, সেই জন্যই এই মঞ্চে এসেছি।’

    সূত্র: আনন্দবাজার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page