• শিরোনাম

    মিলিন্দ সোমান-অঙ্কিতা কোনওয়ারের হট মুডের ছবি ভাইরাল

    মানচিত্র ডেস্ক | ০১ নভেম্বর ২০১৯ | ২:১৩ অপরাহ্ণ

    মিলিন্দ সোমান-অঙ্কিতা কোনওয়ারের হট মুডের ছবি ভাইরাল

    ছবি সংগৃহীত

    সম্প্রতি স্ত্রী অঙ্কিতা কোনওয়ারকে নিয়ে বরফিলা আইসল্যান্ডে বেড়াতে গেছেন ভারতের সুপার মডেল মিলিন্দ সোমান। সেখানকার নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রীতিমতো ঝড় তুলে দিয়েছেন এই অসম জুটি।

    আইসল্যান্ডে ছুটি কাটানোর দারুণ একটি রোম্যান্টিক ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে অঙ্কিতা লিখেছেন, ‘সোলমেট সেই, যার সঙ্গে দৌড়ে মজা। আমি নিশ্চিত আমারজনকে পেয়ে গেছি।’ ছবিটিতে দুজনেই পানিতে ভেসে আছেন। পরে আছেন সুইমস্যুট।

    এই ছবি পোস্ট হতেই ভাইরাল। আইসল্যান্ডের ব্লু লাগুনে ছবিটি তুলেছেন তারা। মিলিন্দ সে ছবির ক্যাপশনেই লিখেছেন, বাইরের তাপমাত্রা মাত্র ৩ ডিগ্রি।

    তবে পানির ভেতরের উষ্ণতা ৩০ ডিগ্রি সেলসিয়াস। বোঝাই যাচ্ছে, দম্পতির রসায়ন এতটাই উষ্ণ যে, পানিতে থেকে বাইরের তীব্র ঠান্ডা টের পাচ্ছিলেন না তারা।

    সম্প্রতি একটি টুথপেস্টের বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে মিলিন্দ সোমান ও তার স্ত্রী অঙ্কিতাকে। বিয়ে নিয়ে সমাজে যে প্রচলিত ধারণা রয়েছে, সেখানে তা নিয়েই কথা বলেছেন তারা।

    বয়সের ফারাক যে ভালোবাসায় কোনোদিনই বাধা নয়, সেকথাই ফের একবার মনে করিয়ে দিয়েছেন। অসম এ জুটির মতে, বিয়ে করার একমাত্র আবশ্যিকতা হল দুজন একসঙ্গে সুখী কি না।

    গত বছরের ডিসেম্বরে একেবারে কাছের মানুষদের নিয়ে ২৬ বছর বয়সী অঙ্কিতা কোনওয়ারকে সঙ্গে বিয়ে করেন ৫৩ বছর বয়সী মিলিন্দ সোমান। তাদের বয়সের ফারাক দ্বিগুণ।

    বিয়ের পর থেকেই তাই বয়সের এই ফারাক নিয়ে নানা তির্যক মন্তব্যের শিকার হয়ে চলেছেন দম্পতি। তবে সবকিছুকে পায়ে পিষে তারা রয়েছেন তাদের মতোই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা