• শিরোনাম

    মার্কিন নারী শ্যারনকে বিয়ে করলেন বাংলাদেশি সিংকু

    মানচিত্র ডেস্ক | ০২ অক্টোবর ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ

    মার্কিন নারী শ্যারনকে বিয়ে করলেন বাংলাদেশি সিংকু

    ছবি-সংগৃহীত

    যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশি যুবকের প্রেমের টানে ছুটে আসা নারী শ্যারন ও সিংকু দম্পতির বিয়ে সম্পন্ন হয়েছে।  বুধবার সম্পন্ন হয় তাদের বৌভাত। এতে আত্মীয়স্বজন ছাড়াও এলাকাবাসী অংশ নেন।

    ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর ইউপির ঝাউখোলা গ্রামের আলাউদ্দিন মাতুব্বরের ছেলে আশরাফ উদ্দিন সিংকু। তিনি ইংরেজিতে স্নাতকোত্তর করছেন।  ফেসবুকে পরিচয় থেকে প্রেম। এরপর সংসার গড়লেন ৪৫ বছর বয়সী নারী শ্যারন।

    ২০১৮ সালের ৫ এপ্রিল সিংকুর প্রেমে বাংলাদেশে ছুটে আসেন শ্যারন। ওই বছরের ২০ এপ্রিল তারা বিয়ে রেজিস্ট্রি করেন। এরপর ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় শ্যারন আবার ফিরে যান যুক্তরাষ্ট্রে।

    গত ২০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র থেকে শ্যারন আবার বাংলাদেশে ফিরে আসেন তার স্বামীর কাছে। এরপর কানাইপুর ইউপির ঝাউখোলা গ্রামে এসে দু’জনের বৌভাতের আয়োজন করা হয়।

    আশরাফ হোসেন সিংকু বলেন, দু’জনের ভালোবাসাতেই বিয়ে হয়েছে। স্ত্রী দেশে এসে আমার পরিবারকে সে খুবই আপন করে নিয়েছে। ৮ অক্টোবর সে আবার যুক্তরাষ্ট্রে চলে যাবে। এরপর সব প্রক্রিয়া শেষ করে আমিও তার দেশে যাবো বলে আশা করছি।

    দু’জনের সংসার জীবনও মধুর হবে বলে তার আশাবাদ। মার্কিন স্ত্রী শ্যারন বলেন, বাংলাদেশকে অনেক ভালোবেসে ফেলেছি। স্বামীকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাবো। তবে একসময় হয়তো আমরা আবার দেশে এসে নিজেদের ঘর বাঁধবো।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা