• শিরোনাম

    মারা গেলেন তেলেগু কমেডিয়ান বেণু মাধব

    মানচিত্র ডেস্ক | ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ১:৩৬ অপরাহ্ণ

    মারা গেলেন তেলেগু কমেডিয়ান বেণু মাধব

    ফাইল ছবি

    না ফেরার দেশে পাঁড়ি জমালেন তেলেগু কমেডিয়ান বেণু মাধব। ক্যারিয়ারকে আর দীর্ঘ করা হলো না তার। বয়সটাও খুব একটা বেশি হয়নি। জনপ্রিয় এই কমেডিয়ানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড পাড়ায়।

    আজ বুধবার বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে ভারতের হায়দ্রাবাদ প্রদেশের যশোদা হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৩৯ বছর।

    এক টুইটার বার্তায় জনপ্রিয় কমেডিয়ানের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তেলেগু সিনেমার জনসংযোগ কর্মকর্তা (পিআরও) বামসি কাকাট।

    টুইটারে তিনি লিখেছেন, ‘অভিনেতা বেণু মাধব ১২টা ২০ মিনিটে (স্থানীয় সময়) আমাদের ছেড়ে চলে গেছেন। তার পরিবার ও ডাক্তার বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি।

    গত দুই সপ্তাহ ধরে বেণু হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর গত রোববারে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। ডাক্তারের শেষ পরামর্শ ছিল, দ্রুতই তার লিভার প্রতিস্থাপন করতে হবে।

    কিন্তু এরই মধ্যে বেণুর শারীরিক অবস্থার ফের অবনতি হলে তাকে আবার দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বেণুকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়।

    কয়েক বছর আগে থেকেই বেণু লিভার ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। এর ফলে তিনি অনেক সিনেমাতেই ঠিকঠাক মতো কাজ করতে পারেননি।

    উল্লেখ্য, বেণু এখন পর্যন্ত ১৭০টিরও বেশি তেলেগু সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া অনেক তামিল সিনেমাতেও তাকে অভিনয় করতে দেখা গেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা