• শিরোনাম

    বুট পালিশ করছেন ধোনি!

    মানচিত্র ডেস্ক | ০৬ আগস্ট ২০১৯ | ১:৩২ অপরাহ্ণ

    বুট পালিশ করছেন ধোনি!

    ছবি-সংগৃহীত

    ক্রিকেট থেকে একেবারেই দূরে আছেন মহেন্দ্র সিংহ ধোনি। বিশ্বকাপ থেকে ফিরেই নিজেকে নিয়োজিত করেছেন দেশের সেবায়। দেশের টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল তিনি। বিশ্বকাপ থেকে ফিরে সিদ্ধান্ত নেন সেনা ট্রেনিংয়ে অংশ নেওয়ার।

    কিন্তু সেখানে কেমন কাটছে ধোনির সময়। ভক্তদের মনে এ নিয়ে কৌতূহল বেশ। কিছুদিন আগেই ধোনির একটি ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছিল সেনাদের সঙ্গে সঙ্গে ভলিবল খেলছিলেন তিনি।

    এবার একটি ছবি ভাইরাল হয়েছে। যে ছবিতে সেনার পোশাকে নিজের বুট পালিশ করতে দেখা যাচ্ছে ধোনিকে। ধোনির একটি ফ্যান পেজ থেকে টুইট করা হয় ছবিটি। কতটা সাধারণ জীবন-যাপন করতে পছন্দ করেন ধোনি সেটির প্রশংসা করা হয়েছে ক্যাপশনে।

    সেখানে লেখা হয়েছে তাদের প্রিয় ক্রিকেটার বরাবরই খুব সাধারণ থেকেই হাজার হাজার মানুষের মন জয় করেছেন। এখন তিনি দেশের বাকি বীর সেনাদের মতোই জীবনযাপন করছেন। কোনো বাড়তি সুযোগ-সুবিধা বা সুরক্ষা তিনি নিচ্ছেন না।

    গত ৩১ জুলাই থেকে ধোনি সেনায় যোগ দিয়েছেন। ১০৬ টিএ ব্য়াটেলিয়নের (প্যারা) হয়ে ১৫ আগস্ট পর্যন্ত কাশ্মীর উপত্যকায় পোস্টিং তার। সেনার সদর দপ্তর অনুমোদনেই পেট্রোলিং, গার্ড এবং পোস্ট ডিউটি দেওয়া হয়েছে ধোনিকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বার্সায় ফিরছেন নেইমার!

    ২৭ নভেম্বর ২০১৯

    খেলতে পারবেন না মেসি!

    ২৬ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আমরা