• শিরোনাম

    বিয়ের ২৪ ঘন্টার মাথায় পুরুষাঙ্গ হারাল বর!

    মানচিত্র ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২০ | ২:০২ অপরাহ্ণ

    বিয়ের ২৪ ঘন্টার মাথায় পুরুষাঙ্গ হারাল বর!

    প্রতীকি ছবি

    নীলফামারীর সৈয়দপুর উপজেলায় এক সংরক্ষিত নারী সদস্যের মেয়েকে বিয়ে করেছিলেন রুপক (ছদ্মনাম)। ১৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে হলেও ২৪ ঘণ্টার মধ্যে রুপকের পুরুষাঙ্গ কেটে নিয়েছে একদল দুর্বৃত্ত।

    বুধবার উপজেলার কামারপুকুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, বুধবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে রুপকের নিজ বাড়ি থেকে প্রায় ৫শ’ গজ দূরে একটি নির্জন স্থানে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

    আজ বৃহস্পতিবার রুপকের নববিবাহিতা স্ত্রী ও শাশুড়িকে সৈয়দপুর থানায় ডেকে আনা হয়। জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

    পুলিশ জানায়, রুপককে তার পুরুষাঙ্গের কিছু অংশ কাটা অবস্থায় উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

    রুপকের পরিবার থেকে জানা গেছে, গত মঙ্গলবার রাতে তাদের ইউনিয়নের একটি গ্রামের সংরক্ষিত নারী আসনের এক সদস্যের মেয়ের সঙ্গে বিয়ে হয় রুপকের। এতে দেনমোহর ধরা হয় ১৮ লাখ টাকা। তবে বিয়েতে পরিবারের সম্মতি ছিল না।

    বিয়ের ২৪ ঘণ্টার মধ্যে এ ঘটনার পেছনে নারীঘটিত কোনো কারণ রয়েছে বলে ধারণা করছে রুপকের পরিবার।

    সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে আহত যুবকের স্ত্রী ও শাশুড়িকে থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা