• শিরোনাম

    বিয়ের মাস না পার হতেই সুখবর পেলেন সৃজিত!

    মানচিত্র ডেস্ক | ২৫ ডিসেম্বর ২০১৯ | ৪:২১ অপরাহ্ণ

    বিয়ের মাস না পার হতেই সুখবর পেলেন সৃজিত!

    ফাইল ছবি

    সৃজিত-মিথিলার বিয়ে হয়েছে একমাসও হয়নি। এর মধ্যে দারুণ সুখবর পেলেন সৃজিত! কখনো ভাবেননি তিনিই এমন সুসংবাদ পাবেন।

    ঘটনা হল, গেলো ২৩ ডিসেম্বর দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। এ আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’।

    পুরস্কার নিতে ওইদিনই দিল্লি পৌঁছে যান সৃজিত। সশরীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন তিনি। সত্যি পুরস্কার প্রাপ্তির আগে একবারও ভাবেননি এবার সৃজিতই পাবেন পুরস্কার। কিন্তু বিয়ের মাস না পেরোতেই সেই পুরস্কার উঠেছে তারই হাতে।

    ‘এক যে ছিল রাজা’-র প্রধান চরিত্রে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার যিশু সেনগুপ্ত। তার বোনের চরিত্রে দেখা যায় বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানকে।

    জাতীয় পুরস্কার প্রাপ্তির পর এর পুরো কৃতিত্ব ছবির প্রধান চরিত্র যিশু সেনগুপ্ত ও মেকআপ আর্টিস্ট সোমনাথ কু’কে দেন পরিচালক সৃজিত মুখার্জি।

    পুরস্কারের দিন পরিচালকের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন ‘এক যে ছিল রাজা’র প্রযোজক মহেন্দ্র সোনি ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। এর আগে ছবিটি মুক্তি পায় ১২ অক্টোবর। জাতীয় পুরস্কার ছাড়াও ২৩টি পুরস্কার পেয়েছে ‘এক যে ছিল রাজা’।

    প্রসঙ্গত, কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে গেল ৬ ডিসেম্বর বিয়ে করেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর সুইজারল্যান্ড ও গ্রিসে মধুচন্দ্রিমা উদযাপন করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আমরা