• শিরোনাম

    বাসর রাতে অপেক্ষা স্ত্রীর, স্বামী ব্যস্ত কম্পিউটারে!

    মানচিত্র ডেস্ক | ১১ ফেব্রুয়ারি ২০২১ | ১:১২ অপরাহ্ণ

    বাসর রাতে অপেক্ষা স্ত্রীর, স্বামী ব্যস্ত কম্পিউটারে!

    ছবি- সংগৃহীত

    বিয়ে বাড়ি মানেই সেখানে ঘটবে নানান মজার ঘটনা। সোশ্যাল মিডিয়ার যুগে যা কিনা ভাইরাল হতেও সময় নেয় না। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই একটি ছবি। ভাইরাল ওই ছবিটিতে দেখা যাচ্ছে, ফুলশয্যার রাতে রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন কনে। অন্যদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। কিন্তু কী করছেন তিনি? সেই নিয়েই অনেকে কৌতূহল প্রকাশ করতে থাকেন।

    এরপরই ছবিটি নিয়ে মিম তৈরি হয়। এক নেটিজেন টুইট করে লেখেন, ‘একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে।’ কেউ আবার টুইট করেন, ‘একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।’

    রেজালা

    https://www.youtube.com/watch?v=Eyd0_WN-Lg4 রেসিপির ভিডিও দেখুন 

    ইতিমধ্যে অনেকেই ছবিটি শেয়ার করেছেন। প্রত্যেকেই ছবিটির সঙ্গে নিজের মতো করে বক্তব্য রেখেছেন। এই প্রথম নয়, সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান।

    কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান ওই ক্যামেরাম্যান। তারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পিছন থেকে চড় মারেন।

    যা দেখে আবার হাসতে শুরু করে দেন কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি। সেই ঘটনার পর আবার এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। তবে ছবিটি কোথাকার কিংবা কবে তোলা? তা জানা যায়নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page