• শিরোনাম

    বাথরুমে করোনা রোগীর সাথে শারীরিক সম্পর্ক, নার্স বরখাস্ত

    মানচিত্র ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২১ | ১২:২৩ অপরাহ্ণ

    বাথরুমে করোনা রোগীর সাথে শারীরিক সম্পর্ক, নার্স বরখাস্ত

    প্রতীকি ছবি

    করোনা আক্রান্ত রোগীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগে এক নার্সকে বরখাস্ত করা হয়েছে। দুঃসাহসিক এই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার একটি হাসপাতালে। সান টিভির একটি প্রতিবেদন বলা হয়েছে, জাকার্তায় করোনভাইরাসে আক্রান্ত এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সূচনায় শারীরিক সম্পর্কের ইচ্ছা প্রকাশ করেন উভয়ই।

    রোগীকে বাথরুম যেতে সাহায্য করেন ওই নার্স। তারপর বাথরুমের মধ্যে শারীরিক সম্পর্কের মুহূর্তে ছবিও তোলেন তারা। ঘটনার বিবরণ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। উইসমা অ্যাটলেট জরুরিকালীন হাসপাতালে চলতি মাসের শুরুর দিকে ভর্তি করা হয় ওই রোগীকে। গত শুক্রবার ঘটনাটি তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন ওই রোগী।

    পেঁয়াজ-রসুন ছাড়া মজাদার সবজি খিচুড়ি রান্নার ভিডিও দেখতে ক্লিক করুন এই লিংকে

    https://www.youtube.com/watch?v=wgMoeXyEpdQ

    ইন্দোনেশিয়ার মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নার্স তার পিপিই কিট সরিয়ে বাথরুমের মেঝেতে শুয়ে আছে এমন ছবিও শেয়ার করেছেন ওই কোভিড আক্রান্ত ব্যক্তি। এরপরই ওই নার্সকে খুঁজে বের করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে হাসপাতাল ও স্থানীয় পুলিশ। তারপরই বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় ওই হাসপাতাল কর্তৃপক্ষ।

    এরপর পুনরায় দুজনেরই কোভিড পরীক্ষা করা হয়। তবে নার্সের রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও রোগী এখনও হাসপাতালে আইসোলেশনে রয়েছেন। এদিকে ইন্দোনেশীয়ার ন্যাশনাল নার্স অ্যাসোসিয়েশন ঘটনার সত্যতা নিশ্চিত করেছে এবং তারা নার্সের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে।

    – অনলাইন গণমাধ্যম থেকে সংগৃহীত খবর।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page