• শিরোনাম

    বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়ার উদ্যোগে রক্তদান কর্মসূচি

    এএইচ রাসেল | ১৪ অক্টোবর ২০১৯ | ২:০০ পূর্বাহ্ণ

    বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়ার উদ্যোগে রক্তদান কর্মসূচি

    এক ব্যাগ রক্তে বেঁচে যেতে পারে তিন জন মানুষের জীবন। স্বেচ্ছায় রক্ত দানের এই মহতী উদ্যোগ নিয়েছিল `বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়া’ নামের আটলান্টার একটি সংগঠন। রোববার (১৩ অক্টোবর) লাইফ সাউথ কমিউনিটি ব্লাড সেন্টার নামের ভ্রাম্যমান গাড়িতে বাংলাদেশীরা স্বেচ্ছায় রক্তদানকর্মসূচি অনুষ্ঠিত হয়।

    Image may contain: 4 people, people smiling, people standing

    লিলবার্নের বাংলাদেশী মালিকানাধীন প্ল্যানেট ইন্সুরেন্স অফিসের সামনে আয়োজিত এই কার্যক্রমে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ডা. মুহাম্মদ আলী মানিক, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি জসিম উদ্দিন , মূলধারার নির্বাচনে সিনেট প্রার্থী ও জর্জিয়া সমিতির সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন ,সমিতির  সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন অব জর্জিয়ার বর্তমান সভাপতি মোস্তফা কামাল মাহমুদ, সাধারণ সম্পাদক এ এইচ রাসেল, সহ সভাপতি আরিফ আহমেদ ও অর্থ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

    Image may contain: 8 people, including Mohammad Khan, people smiling

    এছাড়াও জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক প্রধান নির্বাচন কমিশনার জনাব মশিউর রহমান চৌধুরী, নির্বাচন কমিশনার ওয়াসিউদ্দিন ও বিশিষ্ট সংগঠক  মিয়া পিকুল, মাহবুব আলম ও রুমী আহমেদ ও নাজির সিনহা উপস্থিত ছিলেন।

    Image may contain: 3 people, people sitting

    বাংলাদেশ ফাউন্ডেশণ অব জর্জিয়ার সভাপতি শাকিরা আলী বাচ্চি ও সাধারণ সম্পাদক অভিষেক শ্যাম জানান, এ ধরণের কর্মসূচী আগামী দিনেও চলবে। আজকে যে সকল প্রবাসীরা এখানে এসে মানব কল্যানে এ ধরণের উগ্যোগ কে সমর্থন দিয়েছেন তাদের কে জানাই অভিনন্দন।

    Image may contain: 6 people, including Muhammad Ali Manik, people smiling, people standing and people sitting

    আমরা আশা রাখি আপনারা ভবিষ্যতেও আমাদের পাশে থাকবেন। বাংলাদেশ ফাউন্ডেশণ অব জর্জিয়ার সহ সভাপতি মিনহাজুল ইসলাম বাদল ,সাংগঠনিক সম্পাদক সৌরভ তালুকদার, সদস্য ফয়সাল শেখ জুয়েল ও রেবেকা বেগম উপস্থিত ছিলেন।

    Image may contain: 4 people, including Mohammad Khan, people sitting

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আমরা