• শিরোনাম

    বলিউডে নির্মিত হচ্ছে জয়ললিতার বায়োপিক, তবে…

    মানচিত্র ডেস্ক | ৩০ নভেম্বর ২০১৯ | ৩:৫৯ অপরাহ্ণ

    বলিউডে নির্মিত হচ্ছে জয়ললিতার বায়োপিক, তবে…

    ছবি-সংগৃহীত

    বলিউডে নির্মিত হচ্ছে তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। যিনি একটা সময় তুখোড় নায়িকাও ছিলেন। এমন ঘোষণার পর এ নিয়ে আপত্তি তুলেছিলেন জয়ললিতার ভাইঝি দীপা।

    সেই আপত্তি এবার অভিযোগে বদলে যেতে চলেছে। মাদ্রাজ হাইকোর্টের বিচারপতি কে কল্যাণসুন্দরম জানিয়েছেন, ‘থালাইভি’র নির্মাতাদের বিরুদ্ধে মামলা করা হবে।

    দীপার অভিযোগ, ‘পরিবারের কাউকেই জয়ললিতার বায়োপিক নির্মাণের বিষয়ে কিছুই জানানো হয়নি। তাদের অনুমতি ছাড়াই ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

    আগামী মাসে আমরা আদালতের দ্বারস্থ হতে পারি। শুধু বায়োপিকই নয়, ওয়েব সিরিজ ‘কুইন’-এর বিরুদ্ধেও আমরা অভিযোগ জানাবো। কারণ সেখানেও জয়ললিতার জীবনকাহিনি দেখানো হবে।’

    কয়েকদিন আগে প্রকাশ হয় জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র ফার্স্ট লুক। সেখানে জয়ললিতার ভূমিকায় অভিনয় করা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে প্রথম ঝলকে চিনতে পারাটা সত্যিই কঠিন।

    সেই লুক প্রকাশ্যে আসতেই বিতর্ক শুরু হয়। বলা হয়, অতিরিক্ত মেকআপ করে জয়ললিতাকে অপমান করেছেন কঙ্গনা। সেই বিতর্ক শেষ না হতেই আরেক বিতর্ক।

    ‘থালাইভি’ পরিচালনা করছেন বিজয়। এই ছবি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের জুনে। এখানে জয়ললিতার ভূমিকায় প্রথমে বিদ্যা বালানের অভিনয়ের কথা ছিল।

    কিন্তু শেষমেশ কঙ্গনাকেই চূড়ান্ত করেন নির্মাতারা। ‘থালাইভি’র জন্য মার্কিন মুলুকে গিয়েও প্রস্তুতি নিচ্ছেন ‘বলিউডের কুইন’ খ্যাত এই অভিনেত্রী। তবে আইনি ঝামেলা ছবির ভবিষ্যত কোনদিকে নিয়ে যায়, আপাতত সেটাই দেখার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    পৃথিবীর যে দেশে কোন সাপ নেই?

    ২৩ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আমরা