• শিরোনাম

    বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে নিউইয়র্কে সমাবেশ

    মানচিত্র ডেস্ক | ০৮ ডিসেম্বর ২০২০ | ১২:৩০ অপরাহ্ণ

    বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে নিউইয়র্কে সমাবেশ

    ছবি-সংগৃহীত

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে নিউইয়র্ক প্রবাসী মুজিব সেনা আয়োজিত এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে অনুষ্ঠিত সমাবেশে মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরাও অংশ নেন। সমাবেশে বক্তারা যেকোনো মূল্যে বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

    সেই সঙ্গে ভাস্কর্য ভেঙ্গে ফেলার হুকুমদাতা হিসেবে রাজাকার পুত্র মামুনুল হককে গ্রেফতার ও শাস্তি প্রদানের জোর দাবি জানান। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সহ সম্পাদক ও ফরিদপুরের ভাংগা কেএম সরকারি কলেজের সাবেক ভিপি সাখাওয়াত বিশ্বাস বলেন, বাংলাদেশের স্বাধীনতাবিরোধী মৌলবাদীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়।

    ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। মূর্খের দল জানেন না কোটি কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু আছেন, সেটি ভাঙবি কী করে?
    তিনি আরও বলেন, বাংলাদেশের প্রতিটি জেলা উপজেলায় বঙ্গবন্ধুর একটি করে ভাস্কর্য তৈরি করতে হবে আর সারা বাংলাদেশে গুটিকয়েক হুজুর আছেন যারা মিথ্যা কিছু ফতোয়া দিয়ে মানুষকে বিভ্রান্ত সৃষ্টি করছে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।

    অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন শেখ জামাল হোসেন, দরুদ মিয়া রনেল, নাফিকুর রহমান তুরান, জেড এ জয়, জাহাঙ্গির মিয়া, জাহিদ হাসান, মাহফুজুল হক হায়দার, আজিজুর রহমান খোকন, বিদ্যুৎ হোসেন, সাদেক শিবলী, আমিনুল ইসলাম, রবিউল ইসলাম, আলামিন হোসেন, মাসুদ, আনিসুজ্জামান সবুজ ও অতুল প্রসাদ প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভিপি নুরের বিলাসী জীবন!

    ০৫ ডিসেম্বর ২০১৯

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আমরা

  • You cannot copy content of this page